২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিএনপির ওয়ার্ড কার্যালয়ে তালা আ’লীগের

বিএনপির ওয়ার্ড কার্যালয়ে তালা আ’লীগের - নয়া দিগন্ত

খাগড়াছড়ি পার্বত্য জেলায় বিএনপির ২টি ওয়ার্ড কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছে আওয়ামী লীগ। এই পরিস্থিততিতে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার হস্তক্ষেপ চেয়ে আবেদন করেছেন খাগড়াছড়ি ২৯৮ আসনে বিএনপির মনোনিত প্রার্থী শহীদুল ইসলাম ভূইয়া।

আবেদনে বিএনপি মনোনিত প্রার্থী অভিযোগ করেন, স্থানীয় আওয়ামী লীগ সভাপতি হারুন ফরাজি ও আওয়ামী লীগ নেতা পারভেজের নেতৃত্বে মাটিরাঙ্গা পৌর এলাকায় নতুন পাড়া ও মুসলিম পাড়ায় অবস্থিত বিএনপির দু’টি কার্যালয়ে কিছু সংখ্যক সন্ত্রাসী তালা লাগিয়ে দিয়েছে। এ সময় বিএনপি কার্যালয়ের পাশেই আওয়ামী লীগের লোকজন অস্থায়ী কার্যালয় খুলে লাঠি সোঠা নিয়ে অবস্থান করছে।

তিনি আরো বলেন, এতে করে উভয় এলাকায় জনমনে আতঙ্ক বিরাজ করছে। এমতাবস্থায় খাগড়াছড়ি ২৯৮ আসনে অবাধ-সুষ্ঠু নির্বাচন নিয়ে সাধারণ ভোটারদের মনে গভীর সংশয় সৃষ্টি হয়েছে।

তাই খাগড়াছড়ি ২৯৮ আসনে অবাধ ও নিরপেক্ষ, গ্রহণযোগ্য নির্বাচনের স্বার্থে অভিযুক্তদের গ্রেফতার ও অফিস দু’টি খোলার ব্যবস্থা করে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করতে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের হস্তক্ষেপ দাবি করেছেন বিএনপি প্রার্থী শহীদুল ইসলাম ভূইয়া।


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান

সকল