২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চাঁদপুর জামায়াতের সেক্রেটারী মাওলানা বিল্লাল হোসেন আটক

বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁদপুর জেলার সেক্রেটারী মাওলানা বিল্লাল হোসেন মিয়াজী - নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁদপুর জেলার সেক্রেটারী ও ২০ দলীয় জোটের অন্যতম নেতা বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা বিল্লাল হোসেন মিয়াজীকে আটক করেছে চাঁদপুর গোয়েন্দা পুলিশ। রোববার বিকেলে পেশাগত দায়িত্ব পালনরত অবস্থায় আল আমিন একাডেমী বাবুরহাট ক্যাম্পাস থেকে গোয়েন্দা পুলিশ সদস্যরা তাকে আটক করে নিয়ে যায়। বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর মডেল থানার ওসি নাসিম উদ্দিন।

পারিবারিক সূত্রে জানা যায়, মাওলানা বিল্লাল হোসেন মিয়াজী সকালে স্কুলে পেশাগত দায়িত্বপালনে যান। পরে দুপুরে তাকে স্কুল থেকে আটক করা হয়। বর্তমানে তিনি চাঁদপুর মডেল থানায় আছেন।

মাওলানা বিল্লাল হোসেন মিয়াজীর বিরুদ্ধে কোনো মামলার ওয়ারেন্ট নেই বলেও জানায় তার পরিবার। পাশাপাশি তার পরিবারের পক্ষ থেকে দ্রুত মুক্তি দাবি করা হয়েছে।

এদিকে চাঁদপুর জেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা বিল্লাল হোসেন মিয়াজীকে অন্যায়ভাবে আটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চাঁদপুর জেলা জামায়াতের শুরা সদস্য ও চাঁদপুর শহর আমীর শাহ আলমসহ ইসলামী ছাত্রশিবিরের নেতৃবৃন্দ। বিবৃতিতে নেতৃবৃন্দ অন্যায়ভাবে গ্রেফতার সকলের নিঃশর্ত মুক্তি দাবি করেন এবং মিয়াজীকে আটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, দেশের ১৬ কোটি মানুষ যখন একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য উম্মুখ হয়ে আছে তখন পুলিশ এখনো গণগ্রেফতার, গায়েবি মামলা ইত্যাদি দিয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পায়তারা করছে। সরকার পুলিশ দিয়ে জামায়াত-শিবির ও ২০ দলীয় জোট নেতাকর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করে নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র করছে। বিবৃতিতে মাওলানা বিল্লাল হোসেন মিয়াজীর নিঃশর্ত মুক্তি ও তার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়।


আরো সংবাদ



premium cement