২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়ার বাড়ি থেকে মজনুর প্রচারণা শুরু

খালেদা জিয়ার বাড়ি থেকে মজনুর প্রচারণা শুরু - ছবি : নয়া দিগন্ত

কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গ্রামের বাড়ি ফুলগাজীর শ্রীপুর থেকে প্রচারণা শুরু করেছেন এ আসনে ধানের শীষের প্রার্থী ঢাকা মহানগর দক্ষিণ যুবদল সভাপতি রফিকুল আলম মজনু। সোমবার জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামানের কাছ থেকে ধানের শীষ প্রতীক নিয়ে দলীয় নেতাকর্মীদের নিয়ে ছুটে যান ফুলগাজীর পথে রওনা হন। সেখানে ফুলগাজী সদর ইউনিয়নের শ্রীপুরে বেগম খালেদা জিয়ার পৈত্রিক বাড়ির পূর্বপুরুষদের কবর জিয়ারত ও মুনাজাত করেন।

পরে দুপুরে দলের চেয়ারপার্সনের গ্রামের বাড়িতে মধ্যাহ্ন ভোজে অংশ নেন। সংসদীয় আসনের ফুলগাজী ছাড়াও পরশুরাম ও ছাগলনাইয়া উপজেলার নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-প্রশিক্ষন সম্পাদক ও সাবেক সংসদ সদস্য রেহানা আক্তার রানু, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও পরশুরাম উপজেলা সাধারণ সম্পাদক আবু তালেব, পরশুরাম উপজেলা সভাপতি হাবিবুর রহমান হাবিব, ছাগলনাইয়া উপজেলা সভাপতি নুর আহম্মদ মজুমদার ও সাধারণ সম্পাদক আলমগীর বি.এ, ফুলগাজী উপজেলা সভাপতি মো: শাহজাহান ও সাধারণ সম্পাদক মাষ্টার নুর নবী, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক নঈম উল্লাহ চৌধুরী বরাত, ছাত্রদল সভাপতি সালাহ উদ্দিন মামুন ও সাধারণ সম্পাদক মোরশেদ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

পরশুরাম উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু তালেব জানান, পরশুরামে মজনুর আগমনের খবরে হাজার হাজার মানুষ জড়ো হয়ে তাকে স্বাগত জানিয়েছে। তার সমর্থনে নেতাকর্মীরা নানা শ্লোগান দেয়।
এ আসনে ১৯৯১ সাল থেকে টানা ৫ বার সংসদ সদস্য হয়ে তিনবার প্রধানমন্ত্রী ও দুইবার বিরোধীদলীয় নেত্রী হন বেগম খালেদা জিয়া। দুই বছরের বেশি দন্ডপ্রাপ্ত হওয়ায় এবারের নির্বাচনে তার মনোনয়ন বাতিল হয়ে যায়।

 


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল