২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

লক্ষ্মীপুরে ১৪ জনের মনোনয়নপত্র প্রত্যাহার, ৪ জনের বাতিল

লক্ষ্মীপুরে ১৪ জনের মনোনয়নপত্র প্রত্যাহার, ৪ জনের বাতিল - নয়া দিগন্ত

লক্ষ্মীপুরের ৪টি সংসদীয় আসনে গতকাল রোববার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিনে ১৪ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এ ছাড়া দলীয় ও জোটের চূড়ান্ত প্রার্থী দেয়ার কারনে নির্বাচনী বিধি অনুযায়ী আরও ৪ জনের প্রার্থিতা বাতিল হয়ে গেছে বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা ও লক্ষ্মীপুর জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।

জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) জাকির হোসেন মোল্লা (জাতীয় পার্টি), সাহাবুদ্দিন তুর্কি (স্বতন্ত্র), মাহবুব আলম (স্বতন্ত্র), এম এ গোফরান (জেএসডি), লক্ষ্মীপুর-২ (রায়পুর-সদর আংশিক) মোঃ হারুনুর রশিদ ভিপি (বিএনপি), এম এ ইউছুপ (জেএসডি), সৈয়দ বেলায়েত হোসেন বেলাল (জেএসডি), রুহুল আমিন ভূঁইয়া (স্বতন্ত্র), শাহ আহমদ বাদল (গণ ফোরাম), লক্ষ্মীপুর-৩ আওম শফিক উল্লাহ (গণফোরাম), এমএ সাত্তার (স্বতন্ত্র), মোহাম্মদ উল্লাহ (বাংলাদেশ মুসলিম লীগ), সৈয়দ বেলায়েত হোসেন বেলাল (জেএসডি), লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) মাহমুদা বেগম (স্বতন্ত্র) তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

এ ছাড়া দলীয় ও জোটের চূড়ান্ত মনোনয়ন না পাওয়ায় লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) হারুনুর রশিদ (বিএনপি), লক্ষ্মীপুর-৩ (সদর) গোলাম ফারুক পিংকু (আওয়ামী লীগ), সাহাবউদ্দিন সাবু (বিএনপি), লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) মোহাম্মদ আবদুল্লাহ আল-মামুনের প্রার্থিতা বাতিল করা হয়।


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত

সকল