২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
চট্টগ্রাম-১০ আসন

জামায়াত নেতা শাহজাহান চৌধুরীর মনোনয়ন প্রত্যাহার

শাহজাহান চৌধুরী - ছবি : সংগ্রহ

চট্টগ্রাম-১০ (ডবলমুরিং-হালিশহর) আসনে জামায়াত প্রার্থী সাবেক এমপি শাহজাহান চৌধুরী ২০ দলীয় জোট ও বিএনপির মনোনীত প্রার্থীর ধানের শীষ মার্কার সমর্থনে মনোনয়ন প্রত্যাহার করেছেন। গতকাল রোববার বিকেলে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে নগর জামায়াতের অ্যাসিসটেন্ট সেক্রেটারি অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিনের নেতৃত্বে একটি প্রতিনিধিদল শাহজাহান চৌধুরীর পক্ষ থেকে মনোনয়ন প্রত্যাহারের আবেদন জমা দেন। 

শাহজাহান চৌধুরী জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরার সদস্য ও সাতকানিয়া-লোহাগাড়া আসনের দুই মেয়াদের সাবেক সংসদ সদস্য। 
মনোনয়ন প্রত্যাহারের সময় উপস্থিত ছিলেন, নগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আবু সুফিয়ান, নগর বিএনপি সহসভাপতি ও সাবেক পিপি অ্যাডভোকেট আবদুস সাত্তার, নগর জামায়াতের প্রচার সম্পাদক মোহাম্মদ উল্লাহ, নগর বিএনপি নেতা আনোয়ার হোসেন লিপু, জামায়াত নেতা ফখরে জাহান সিরাজী সবুজ ও অ্যাডভোকেট মোহাম্মদ ইসমাইল প্রমুখ।

জামায়াত নেতৃবৃন্দ জানান, গতকাল রোববার সকালে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী ও ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান জামায়াত নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাতে শাহজাহান চৌধুরীকে মনোনয়ন প্রত্যাহারের অনুরোধ জানান। জামায়াত নেতৃবৃন্দ ২০ দলীয় ঐক্যজোটের স্বার্থে জামায়াতে ইসলামী মনোনীত প্রার্থীর মনোনয়ন প্রত্যাহারে সম্মত হয়। বিকেলে বিএনপির মনোনীত প্রার্থীর ধানের শীষ মার্কার সমর্থনে মনোনয়ন প্রত্যাহার করেন।


আরো সংবাদ



premium cement