১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

‘৩০ ডিসেম্বর হবে নিপীড়িত, নিষ্পেষিত মানুষের মুক্তির দিন’

‘৩০ ডিসেম্বর হবে নিপীড়িত, নিষ্পেষিত মানুষের মুক্তির দিন’ - সংগৃহীত ছবি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি আহসান উদ্দিন খান শিপন বলেছেন, আগামী ৩০ ডিসেম্বর হবে নিপীড়িত, নিষ্পেষিত মানুষের মুক্তির দিন। সেদিন হবে ইসলামী মূল্যবোধের মানুষের বিজয়ের দিন।

তিনি বলেন, জুলুম নিপীড়ণের শিকার মানুষে পীঠ আজ দেয়ালে ঠেকে গেছে। তাই, বিজয়ের মাসে জনগণ ধানের শীষে ভোট দিয়ে জনতার প্রকৃত বিজয় ছিনিয়ে আনবে ইনশাআল্লাহ।

ইসির পক্ষপাতদুষ্ট আচরণের সমালোচনা করে তিনি নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

বৃহস্পতিবার বিকেলে আশুগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত মিড দ্যা প্রেস অনুষ্ঠানে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সেলিম পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠিত মিড দ্যা প্রেস অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মী ছাড়াও তার সাথে বিএনপি ও অঙ্গ সংগঠনসমুহের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, আহসান উদ্দিন খান শিপন বিএনপি মহাসচিবের চিঠি নিয়ে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন এবং তার মনোনয়নপত্রটি বাছাইয়ে বৈধ ঘোষিত হয়েছে। শিপন ছাত্রজীবন থেকে দেশ ও দলের বিভিন্ন অধিকার আদায়ের আন্দোলন সংগ্রামে ভূমিকা রেখে আসছেন। তিনি ছাড়াও বিএনপির মনোনয়ন নিয়ে আরো কয়েকজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। তবে মনোনয়ন পেতে তিনি দীর্ঘদিন যাবত নির্বাচনী এলাকায় গণসংযোগ করে যাচ্ছেন। চূড়ান্ত মনোনয়ন পেলে তিনি জনগণের সমর্থনে বিজয়ী হয়ে আসনটি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দিতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

তবে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি জানান, এ আসনে যেই দলের চূড়ান্ত মনোনয়ন পান তিনি তার পক্ষেই ভোটের মাঠে কাজ করবেন।


আরো সংবাদ



premium cement
ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু

সকল