২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বেছে বেছে প্রার্থিতা বাতিলের অভিযোগ অবান্তর : আইনমন্ত্রী

বেছে বেছে প্রার্থিতা বাতিলের অভিযোগ অবান্তর : আইনমন্ত্রী - ফাইল ছবি

বিএনপির হেভিওয়েট প্রার্থীদের মনোনয়নপত্র উদ্দেশ্যমূলকভাবে বাতিল করা হচ্ছে- দলটির পক্ষ থেকে এমন অভিযোগকে ভিত্তিহীন ও অবান্তর মন্তব্য করে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, মনোনয়নপত্র বাতিল হওয়া প্রার্থীদের নির্বাচন কমিশনে আপিল করার সুযোগ রয়েছে এবং তারা আপিল করেছে। এখন এ ব্যাপারে সিদ্ধান্ত দেবে সিইসি ও নির্বাচন কমিশন।

তিনি বলেন, রিটার্নিং কর্মকর্তাকে সরকার প্রভাবিত করেছে বিএনপির এ অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন।

বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশন চত্বরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

আইনমন্ত্রী আন্তঃনগর মহানগর প্রভাতি ট্রেনে আখাউড়া রেলওয়ে স্টেশনে পৌঁছলে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা তাকে স্বাগত জানান।

এ সময় আইনমন্ত্রীর সাথে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যাপক জয়নাল আবেদীন, যুগ্ম-আহ্বায়ক সেলিম ভূঁইয়াসহ উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক

সকল