২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
চট্টগ্রাম-১ (মিরসরাই)

প্রার্থিতা ফিরে পেলেন বিএনপির নুরুল আমিন

প্রার্থীতা ফিরে পেয়েছেন মিরসরাই উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নুরুল আমিন - নয়া দিগন্ত

মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে আপিল করে প্রার্থিতা ফিরে পেয়েছেন মিরসরাই উপজেলা পরিষদের সদ্য পদত্যাগ করা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নুরুল আমিন। প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদার নেতৃত্বাধীন কমিশনের আপিল শুনানি শেষে বৃহস্পতিবার দুপুরে তাঁর প্রার্থীতা বৈধ ঘোষণা করা হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ না করার কারণ দেখিয়ে গত ২ ডিসেম্বর নুরুল আমিনের মনোনয়নপত্র বাতিল করে চট্টগ্রামের রিটার্নিং কর্মকর্তা।

এদিকে নুরুল আমিন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল হওয়ায় বিএনপি নেতাকর্মীরা হতাশ হলেও প্রার্থিতা ফিরে পাওয়ায় পুনরায় উজ্জীবিত ভাব লক্ষ্য করা গেছে। তাদের দাবি, বিএনপির দুর্দিনে মাঠে ছিলেন নুরুল আমিন চেয়ারম্যান।

উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক গাজী নিজাম উদ্দিন বলেন, গত ২৭ নভেম্বর উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগের নির্দেশ আসার পর নুরুল আমিন পদত্যাগের জন্য জেলা রিটানিং কর্মকর্তা ও স্থানীয় সরকার মন্ত্রণালয়ে আবেদন করেন। তাঁর পদত্যাগপত্রের রিসিভ কপিও আমরা দেখিয়েছে। কিন্তু মন্ত্রণালয় থেকে কোন চিঠি না দেখাতে পারার অজুহাতে মনোনয়নপত্র বাতিল করা হয়েছিল। নির্বাচন কমিশনে আপিল করে প্রার্থীতা ফিরে পাওয়ায় আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি।


আরো সংবাদ



premium cement