২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

‘এমপি হলে সবাই মিলেমিশে ভাগ করে খাবো’

আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবু রেজা মোহাম্মদ নিজাম উদ্দিন নদভী। - ছবি: সংগৃহীত

চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনে আওয়ামী লীগের বর্তমান এমপি ও একাদশ সংসদ নির্বাচনে এই আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবু রেজা মোহাম্মদ নিজাম উদ্দিন নদভী প্রকাশ্যে ঘোষণা দিয়েছেন যে,‘এমপি হলে সবাই মিলেমিশে ভাগ করে খাবো’। তার এরকম ঘোষণায় স্থানীয় আওয়ামী লীগ ও ভোটাররা বিব্রত।

২০১৪ সালের ৫ জানুয়ারী ভোটারবিহীন নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধিতায় তিনি নির্বাচিত হন।

সাতকানিয়া উপজেলায় এক বর্ধিত সভায় আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত এই সংসদ সদস্য এ কথা বলেন। আওয়ামী লীগের বর্ধিত সভায় এমপির এই প্রকাশ্য ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভাইরাল হয়েছে।

স্থানীয় নেতারা আওয়ামী লীগের এই হাইব্রিড নেতার মনোনয়ন মেনে নিতে পারেননি। তারা প্রায়শই বর্তমান এমপির বিভিন্ন কর্মকান্ডের বিরোধীতা করেছেন।

শনিবার নিজ বাড়ির ‍উঠোনে অনুষ্ঠিত সভায় এমপি নদভী তার বক্তৃতায় চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোসলেম উদ্দিন আহমেদের নির্দেশে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ নেতা খোরশেদ, হিরু ও কুতুবকে টাকা দিয়েছেন বলেও জানান।

এমপির নির্বাচনে যাতে ক্ষুব্ধ আওয়ামী লীগের নেতারা কাজ করেন এজন্য তিনি এরকম কথা বলেছেন বলে ধারণা করছেন তার নির্বাচনী এলাকার ভোটাররা।

চট্টগ্রাম-১৫ আসনে ২০ দলীয় জোটের প্রার্থী জামায়াতে ইসলামীর নেতা ও এই আসনের সাবেক সংসদ সদস্য আ ন ম শামসুল ইসলাম। রোববার মনোনয়ন বাছাইয়ে তার মনোনয়ন বৈধ বলে ঘোষণা করেছেন রিটানিং অফিসার।

তার এরকম ঘোষণা নির্বাচনী আচরণবিধির লঙ্ঘন বলে জানান ভোটাররা।


আরো সংবাদ



premium cement