২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বাবার জনপ্রিয়তাকে কাজে লাগাতে চান ব্যারিস্টার শাকিলা

বাবার জনপ্রিয়তাকে কাজে লাগাতে চান ব্যারিস্টার শাকিলা - ছবি : সংগৃহীত

চট্টগ্রামের হাটহাজারীতে (চট্টগ্রাম-৫ সংসদীয় এলাকা) বাবার তুমুল জনপ্রিয়তা এবং সার্বজনীনতাকে সম্বল করে এগিয়ে যেতে চান তারই সুযোগ্য মেয়ে ব্যারিস্টার শাকিলা ফারজানা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির হয়ে অন্যদের পাশাপাশি তিনিও জমা দিয়েছেন মনোনয়নপত্র। দলীয় মনোনয়ন এখনো নিশ্চিত না হলেও তার বাবা জাতীয় সংসদের সাবেক হুইপ মরহুম সৈয়দ ওয়াহিদুল আলম হাটহাজারীর জনগণের ভালোবাসা নিয়ে চারবার সংসদ সদস্য এবং উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর বর্তমানের শূন্যতা পূরণ করতে চান শাকিলা। সৈয়দ ওয়াহিদুল আলমের কাছে হাটহাজারীবাসী সবাই ছিল এক সমান। ধনী-গরিব কোনো তফাত ছিল না। দলমতের কোনো ভেদাভেদ ছিল না। তার মেয়ে ব্যারিস্টার শাকিলা ফারজানাও বাবার যোগ্য উত্তরসূরি হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করতে সচেষ্ট। 

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, রাজনীতির শুরু থেকে ব্যারিস্টার শাকিলা বিএনপির নেতাকর্মীদের সহযোগিতা করে যাচ্ছেন। নেতাকর্মীদের বিরুদ্ধে সরকারের নিবর্তনমূলক মামলায় আইনি লড়াইয়ের মাধ্যমে তিনি এসব মামলা থেকে জামিন নিতে সহযোগিতা করেন। শাকিলা ফারজানা বাবার অসমাপ্ত কাজ করার জন্য আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে হাটহাজারী থেকে নির্বাচন করতে কাজ করে যাচ্ছেন বলে ঘনিষ্ঠ জনেরা জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য

সকল