২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

‘বদির গাড়িতে হামলার ঘটনা সাজানো’

বদির গাড়িতে হামলার পর তিনি সাংবাদিকদের সাথে কথা বলেন। - ছবি: সংগৃহীত

কক্সবাজারের আলোচিত-সমালোচিত এমপি আব্দুর রহমান বদির গাড়িতে গুলি বর্ষণের ঘটনাটি টেকনাফ থানা পুলিশের ‘বিতর্কিত’ ওসি প্রদীপ কুমার দাশের ‘সাজানো নাটক’ বলে দাবি করেছেন স্থানীয় বিএনপি।

কক্সবাজার জেলা বিএনপি সুষ্ঠু নির্বাচনের স্বার্থে টেকনাফ থানা পুলিশের ‘বিতর্কিত’ ওসি প্রদীপ কুমার দাশের অবিলম্বে প্রত্যাহার চেয়েছে।

গতকাল শনিবার দুপুরে কক্সবাজার জেলা বিএনপি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে ওসি প্রদীপের বিরুদ্ধে অভিযোগ তুলে জেলা বিএনপির সভাপতি ও উখিয়া টেকনাফ আসনের ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য প্রার্থী শাহজাহান চৌধুরী বলেন, টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ গায়েবি ঘটনা সৃজন করে মিথ্যা মামলার মাধ্যমে বিএনপি নেতাকর্মীদের এলাকা ছাড়া করার মিশনে নেমেছেন।

গত শুক্রবার রাতে এমপি বদির গাড়িতে গুলি বর্ষণের ঘটনাটি ‘সাজানো নাটক’ বলে অভিহিত করেন এবং বলেন, টেকনাফ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল্লাহসহ নেতাকর্মীর বিরুদ্ধে এই মুহূর্তে আরো একটি মিথ্যা মামলা দরকার, তাই এরকম একটি গায়েবি ঘটনার জন্ম দেয়া হয়েছে। 

শাহজাহান চৌধুরী আরো বলেন, ওসি প্রদীপ কুমার দাশ প্রকাশ্যে সরকারি দলের ক্যাডারের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন। দায়িত্বজ্ঞান ভুলে গিয়ে তিনি আওয়ামী লীগের এজেন্ডা বাস্তবায়নে নেমেছেন। প্রশাসনের কর্তাব্যক্তি হয়ে তিনি নিজেই নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নষ্ট করেছেন। প্রতিপক্ষ রাজনৈতিক দল দমনই যেন এখন তার মূল টার্গেট।

তার দাবি, ৩০ ডিসেম্বর পর্যন্ত বিএনপির নেতাকর্মীদের এলাকায় না থাকতে ভয়ভীতি প্রদর্শন করছেন ওসি প্রদীপ কুমার দাশ। আমরা যখন নির্বাচনে যাচ্ছি ঠিক তখনই আওয়ামী লীগ তাদের অনুগত প্রশাসনকে নগ্নভাবে ব্যবহার করছে। 

বিএনপি প্রার্থীর অভিযোগ, আওয়ামী লীগের সংসদ সদস্য আব্দুর রহমান বদি ও তার পরিবারের অন্তত ২৫ জন রাষ্ট্রীয় তালিকায় শীর্ষ মাদক ব্যবসায়ী। পুলিশি নিরাপত্তায় এসব মাদক ব্যবসায়ীকে সাথে নিয়ে নির্বাচনী প্রচারণায় নেমেছে আব্দুর রহমান বদি। সংবাদ সম্মেলনে আরো বক্তৃতা করেন জেলা বিএনপির সহসভাপতি কুতুবদিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ টি এম নুরুল বশর চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীম আরা স্বপ্না প্রমুখ।

গত শুক্রবার সন্ধ্যায় আব্দুর রহমান বদির গাড়িতে হামলার পর তিনি গণমাধ্যমের কাছে তাৎক্ষণিক হামলার জন্য টেকনাফ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল্লাহকে দায়ী করেন। কোনরকম প্রমাণ ছাড়াই তিনি আব্দুল্লাহকে অভিযুক্ত করেন। গণমাধ্যমে তার নাম বলে দেন। 

 


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল