২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বান্দরবানে পর্যটকবাহী বাস দুর্ঘটনায় নিহত ১ : আহত ২০

-

বান্দরবান শহরের বাসস্টেশন এলাকায় পর্যটকবাহী একটি বাস দুর্ঘটনায় বাসের সহকারী চালক নিহত ও কমপক্ষে ২০ জন পর্যটক আহত হয়েছেন।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে খুলনা থেকে পর্যটক নিয়ে আসা একটি বাস শহরে প্রবেশের সময়ে বাস স্টেশন এলাকায় পাহাড়ি ঢালু সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে বড় লোহার খুঁটির সাথে ধাক্কা লাগলে এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে বাসের সহকারী চালক মোহাম্মদ রাজু (৩৬) নিহত হন। এছাড়া বাসটিতে থাকা ২০ জনের বেশি পর্যটক আহত হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম জানান ঘটনার খবর পেয়ে দমকল বাহিনী পুলিশ, সেনাবাহিনী ও স্থানিয়রা বাসটি থেকে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে যাদের নাম পাওয়া গেছে- শরিফুল ইসলাম, নুর মোহাম্মদ, মো: সবুজ, মো: শামিম, রুবেল শেখ, মো: সিরাজ, অনিকেত, মো: সৈয়দ।

আহত মো: শরিফুল ইসলাম জানান খুলনার তেরখেদা এলাকার একতা সমিতি থেকে সেতু ডিলাক্স নামের একটি বাস নিয়ে তারা গত ১৫ নভেম্বর বেড়াতে বের হন। পরে ১৭ নভেম্বর কক্সবাজার বেড়ানোর পর তারা মঙ্গলবার সকালে কক্সবাজার থেকে বান্দরবানের উদ্দেশে যাত্রা করেন। পথে বান্দরবান শহরের বাস স্টেশন এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারায়। এটি ঢালু সড়কে বড় লোহার খুটির সাথে মারাত্মক ভাবে ধাক্কা লাগে।

বাসটিতে ৫৭ জন যাত্রী ছিল বলে আহতরা জানায়। এতে সবাই কমবেশি আহত হয়েছে বলে পুলিশ জানায়।


আরো সংবাদ



premium cement