২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী শিশু নিহত

ফৌজিয়া ইসলাম আফরিন - ছবি: নয়া দিগন্ত

সৌদি আরবের আল কাসিমে সড়ক দুর্ঘটনায় চাঁদপুরের শাহরাস্তির ১ শিশু নিহত ও ওই পরিবারের ৯ জন সহ ১১ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার ভোররাতে (বাংলাদেশ সময়) রিয়াদ থেকে মদিনা যাওয়ার পথে ওই স্থানে দুর্ঘটনার শিকার হয়।

ক্ষতিগ্রস্থ পরিবারের আত্মীয়ের বরাতে জানা যায়, সৌদি আরবের রিয়াদে অবস্থানরত শাহরাস্তি উপজেলার ভাটুনিখোলা গ্রামের শাহ আলম ও ফখরুল ইসলাম তাদের পরিবারের সদস্যদের ওমরাহ পালনের জন্য নিয়েছিলেন। রিয়াদ থেকে মদিনা যাওয়ার পথে আল কাসিম নামক স্থানে সড়ক দুর্ঘটনার শিকার হয় পরিবারটি। ঘটনাস্থলেই ফখরুল ইসলামের শিশু কন্যা শাহরাস্তি ল্যাবরেটরি স্কুলের ২য় শ্রেণির শিক্ষার্থী ফৌজিয়া ইসলাম আফরিন (০৯) নিহত হন। ওই সময় একই পরিবারের আরো ৯জন সহ ১১জন গুরুতর আহত হয়।

আহতরা হলেন, ফখরুল ইসলাম (৪০), তার মা শাহানারা বেগম (৬০), স্ত্রী হালিমা বেগম (২৬), শিশু কন্যা মনিয়া আক্তার (০৬), কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বাসিন্দার তার ভগ্নিপতি শাহ আলম (৩৮), শাহ আলমের স্ত্রী মর্জিনা বেগম (২৩), শিশু কন্যা সায়মা আক্তার (০৬), নওশিন আক্তার (০৪), শফিকুল ইসলাম (৩৯), সিরাজুল ইসলাম (৪২) ও গাড়িচালক একই উপজেলার ফরিদুল ইসলাম (৪৫)। আহতরা সৌদি আরবের আল-কাসিম ও আল-রাজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে পরিবার সূত্রে জানা গেছে।

আহতদের চিকিৎসায় রিয়াদ বাংলাদেশ দূতাবাসের সহযোগিতা কামনা করেছেন পরিবারের সদস্যরা।


আরো সংবাদ



premium cement