১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`
ফেনী-৩

এবার লাঙ্গল চাইলেন মাসুদ চৌধুরী

-

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পর এবার লাঙ্গলেরও মনোনয়ন চাইলেন ওয়ান ইলেভেনের আলোচিত সেনা কর্মকর্তা লে: জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরী। গতকাল বুধবার তিনি ফরম সংগ্রহ করেন।

জানা গেছে, শনিবার আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবন থেকে নৌকা পেতে মনোনয়ন ফরম সংগ্রহ করেন সোনাগাজীর এ সন্তান। সপ্তাহের শেষে জাতীয় পার্টির মনোনয়ন চাওয়ায় এখন এ আসনে (ফেনী-৩) নতুন করে হিসাব-নিকাশ চলছে। ইতিমধ্যে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদের প্রচার ও প্রকাশনা উপদেষ্টা রিন্টু আনোয়ার ওই আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তিনি দলের প্রার্থী বলে প্রচার রয়েছে।

সংশ্লিষ্ট নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, মহাজোটের সবুজ সংকেত পেয়েই তিনি জাতীয় পার্টির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন অবসরপ্রাপ্ত এ সেনা কর্মকর্তা। ২০১৪ সালের নির্বাচনে দাগনভূঞা-সোনাগাজীর এ আসনটি মহাজোট শরিক জাতীয় পার্টিকে ছেড়ে দেয়া হয়। অবশ্য আওয়ামী লীগ আবুল বাশার দলের সিদ্ধান্ত মেনে সরে গেলেও শেষ পর্যন্ত মহাজোট প্রার্থীকে হারিয়ে বিদ্রোহী প্রার্থী প্রবাসী আওয়ামী লীগ নেতা হাজী রহিম উল্লাহ নির্বাচিত হন। এবারের নির্বাচনে ওই আসনে রেকর্ড সংখ্যক মনোনয়ন প্রত্যাশী দলীয় ফরম সংগ্রহ করেছেন।


আরো সংবাদ



premium cement