১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

উপজাতীয় কিশোরীকে ধর্ষণের অভিযোগ

-

মিরসরাইয়ে এক উপজাতীয় কিশোরীকে (১৩) ধর্ষণের অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার উপজেলার খইয়াছড়া ইউনিয়নের পূর্ব মসজিদিয়া ত্রিপুরা পাড়ার উত্তর পাশের নির্জন পাহাড়ের উপরে এ ঘটনা ঘটে।

শুক্রবার বিকালে এ ঘটনায় কিশোরীর বাবা বাদি হয়ে মিরসরাই থানায় একটি মামলা দায়ের করেছে। ওই মামলায় শিমুল ত্রিপুরা ও মো. মান্নানকে আসামী করা হয়েছে।

এই ব্যাপারে ধর্ষণের শিকার কিশোরী বলেন, বৃহস্পতিবার দৈনিক বেতনের ভিত্তিতে পাড়ার পাশের একটি পাহাড়ে আরো ৫-৭ জন শ্রমিকসহ বাগান পরিস্কারের কাজ করতে যাই। এসময় আমাদের কাজের পরিচালনা করছিলেন গুণধন ত্রিপুরার ছেলে শিমুল ত্রিপুরা। সেখানে আমার দায়িত্ব ছিলো শ্রমিকদের পানি খাওয়ানো। এক পর্যায়ে শিমুল ত্রিপুরা জ্বালানী কাঠ সংগ্রহের কথা বলে আমাকে ডেকে পাহাড়ের উপরে নিয়ে যায়। সেখানে আগে থেকে অপেক্ষারত আবুল কাশেমের ছেলে মো. মান্নানসহ শিমুল ত্রিপুরা আমাকে মেরে ফেলার হুমকি দিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরে আমাকে ছেড়ে দেয়ার সময় তারা বলে, এ ঘটনা যেন কাউকে না বলি, যদি এ ঘটনা প্রকাশ করি তাহলে আমাকে ও আমার বাবা মাকে হত্যা করবে।

এ বিষয়ে মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির জানান, ধর্ষণের ঘটনায় মিরসরাই থানায় একটি মামলা দায়ের হয়েছে। তদন্তপূর্বক আসামীদের দ্রুত আইনের আওতায় নিয়ে আসা হবে।

 


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল