২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

টেকনাফে বন্দুকযুদ্ধে নিহত ২

-

সীমান্ত উপজেলা টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে দুই ব্যক্তি নিহত হওয়ার খবর পাওয়া গেছে। পুলিশের দাবি নিহত দুজনই ইয়াবা কারবারি। নিহতরা হলেন, টেকনাফ সাবরাং ইউনিয়নের সিকদারপাড়ার সুলতান আহমদ ছেলে সাদ্দাম হোসেন (২৬) ও হ্নীলা ইউনিয়নের পূর্ব সিকদারপাড়ার তোফাইল আহমদের ছেলে সাদ্দাম হোসেন (২৮)।

শুক্রবার সকালে সাবরাং ইউনিয়নের হারিয়াখালীর খুরের মুখ এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ৩টি দেশীয় বন্দুক, ৩০ রাউন্ড গুলি ও ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে।

বন্দুকযুদ্ধের ঘটনায় পুলিশের এসআই আমির হোসেন, কনস্টেবল মোঃ মহিউদ্দিন, মেহেদী হাসান ও আঃ শুকুর আহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ। তারা হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেলে টেকনাফের সাবরাং বাজার ও হ্নীলা বাজারে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে শুক্রবার ভোরে সাবরাংয়ের খুরের মুখ সমুদ্র সৈকত এলাকায় মজুদ রাখা ইয়াবা ও অস্ত্র উদ্ধারে অভিযান চালাতে যায় পুলিশের একটি দল।

এ সময় সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালিয়ে আটককৃত দুইজনকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। পরে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এসময় চার পুলিশ সদস্য আহত হয়। পরে হামলাকারীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে তাদের লাশ উদ্ধার করে করে পুলিশ।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, নিহত দুই ব্যক্তি তালিকাভুক্ত অস্ত্রধারী ও মাদক ব্যবসায়ী। হ্নীলা সাদ্দামের ৭টি ও সাবরাং সাদ্দামের ৪টি মামলা রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement