১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

১২ হাজার পিস ইয়াবাসহ নারী আটক

-

কক্সবাজারের টেকনাফে ইয়াবাসহ লায়লা বেগম (৩২) নামে এক নারীকে গ্রেফতার করা হয়েছে। এই সময় তার কাছ থেকে ১২ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ সাড়ে ২৯ লাখ টাকা উদ্ধার করা হয়।

সোমবার দিবাগত রাত আড়াইটার সময় উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের পূর্ব সাতঘরিয়াপাড়ার নিজ বাড়ি থেকেই তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার লায়লা টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের পূব সাতঘড়িয়া পাড়া এলাকার নূরুল আলমের স্ত্রী।

টেকনাফ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া বলেন, রাতে তারই নেতৃত্বে একদল পুলিশ হোয়াইক্যং পূব সাতঘড়িয়া পাড়ার চিহ্নত ইয়াবা ব্যবসায়ী নূরুল আলমের বাড়িতে অভিযান চালায়। এ সময় পুলিশ ১২ হাজার পিস ইয়াবা, নগদ ২৯ লাখ ৫৭ হাজার তিনশ টাকাসহ লায়লাকে আটক করে। ইয়াবা ও নগদ টাকাসহ গ্রেফতার লায়লা বেগম ও বাড়ির মালিক নূরুল আলমকে পলাতক আসামি করে মাদকসহ সংশ্লিষ্ট আইনে মামলা হয়েছে।

তিনি আরো জানান, লায়লা বেগমের স্বামী নুরুল আলম চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার নেতৃত্বে রয়েছে শক্তিশালী মাদক সিন্ডিকেট। কৌশল এসেই দীর্ঘদিন মাদক ব্যবসা করে আসছিল। দীর্ঘদিন ধরে চেষ্টা করেও মাদক ব্যবসায়ী নুরুল আলম ও তার স্ত্রী লায়লাকে পাওয়া যাচ্ছিল না। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করওেত সক্ষম হয় পুলিশ।


আরো সংবাদ



premium cement