২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মামার লাশ আনতে গিয়ে ভাগিনা নিহত

-

লাকসামে মোটর সাইকেল ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক হোন্ডারোহী ঘটনাস্থলেই নিহত ও অপর একজন আহত হয়েছে। নিহত হোন্ডারোহী হলেন পৌর এলাকার পেয়ারাপুর মধ্যম পাড়ার বিল্লাল হোসেনের ছেলে শাহ আলম (২৭)। মঙ্গলবার দুপুরে শহরের রাজঘাট পশ্চিম বাজারে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শাহআলমের মামা আবদুল খালেক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে মারা যায়। ঢাকা থেকে অ্যাম্বুলেন্স যোগে ওই লাশ দুপুরে লাকসাম জংশন এলাকায় এসে পৌছালে শাহআলম তার বন্ধু আবদুর রাজ্জাককে সাথে নিয়ে অ্যাম্বুলেন্স রিসিভ করে আনতে জংশন অভিমুখে রওনা হন। পথিমধ্যে রাজঘাট পশ্চিম বাজারে অপর একটি হোন্ডাকে ওভারটেক করা কালে সামনে একটি সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শাহআলম নিহত হয়। গুরুতর আহত অবস্থায় আবদুর রাজ্জাককে লাকসাম একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।


আরো সংবাদ



premium cement
নাটোরে স্কুলছাত্রকে ডেকে নিয়ে হত্যা, আটক ৪ মেহেদির রঙ শুকানোর আগেই দুর্ঘটনায় তরুণ নিহত ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের

সকল