২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বাহরাইনে সিলিন্ডার বিস্ফোরণে কুমিল্লার যুবক নিহত

জয়নালের মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। জয়নাল (ডানে) - ছবি: নয়া দিগন্ত

বাহরাইনের রাজধানী মানামায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ভবন ধসে নিহত হন কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার জয়নাল আবেদীন (২৫)। গত ৯ অক্টোবর বাংলাদেশের সময় রাত ১০ টায় এ ঘটনা ঘটে। নিহত জয়নাল আবেদীন ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুর ইউনিয়নের বেজুরা পশ্চিমপাড়া গ্রামের শসানখলা এলাকার ইসমাইল মিয়ার ছেলে।

নিহতের পারিবারিক সূত্রে জানান যায়, বাংলাদেশের সময় রাত সাড়ে ৮ টার সময় জয়নাল আবেদীন কাজে থেকে বাসার ফেরার পথে অসুস্থ্য মায়ের খবর নিতে বাড়িতে ছোট বোন ও পরিবারের অন্যান্যদের সাথে মোবাইল ফোনে কথা বলে।

এসময় জয়নাল বোনকে বলে, মাকে ভাল ডাক্তারের কাছে নিয়ে যাবি। যত টাকা লাগে মায়ের চিকিৎসায় কোন অবহেলা করবি না। আমি আমি ১০ অক্টোবর সকালে কাজে যাওয়ার পথে টাকা পাঠাবো। আব্বা আম্মার প্রতি খেয়াল রাখিস। বাসায় গিয়ে ১০ টার সময় আম্মার সাথে কথা বলবো। এই বলে জয়নাল আবেদীন মোবাইল ফোন রেখে দেয়।

তার পর থেকে স্বজনরা জয়নাল আবেদীনের ফোনের অপেক্ষায় থাকলেও আর ফোন আসেনি বলে কান্নায় ভেঙ্গে পড়ে তার মা, বাবা ও বোনেরা। জয়নালের এই মৃত্যুতে এলাকা জুড়ে বইছে শোকের ছায়া।

 


আরো সংবাদ



premium cement
ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে?

সকল