২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নবীনগরে মনোনয়ন প্রত্যাশী বুলবুলের গণসংযোগ

-

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৫(নবীনগর) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা, নবীনগর আওয়ামীলীগের নির্বাহী সদস্য ও বিকন গ্রুপের চেয়ারম্যান এবাদুল করিম বুলবুল এলাকায় ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। শুক্রবার নবীনগর উপজেলার পৌর এলাকা থেকে আনুষ্ঠানিক গণসংযোগ শুরু করেন।

তিনি উপজেলার কড়ইবাড়ি, জিনদপুর, বাংঙ্গরাসহ বিভিন্ন গ্রামে পথসভায় জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে লিফলেট বিতরণ ও নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। এরপর তিনি নবীনগর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

মতবিনিময় কালে তিনি বলেন, আওয়ামীলীগ পরিবারের সদস্য হিসেবে দীর্ঘদিন ধরে এলাকায় গণসংযোগ করে আসছি। সকল কাজে দলের সঙ্গে সম্পৃক্ত ছিলাম, আছি থাকব। দল আমাকে মূল্যায়ন করবে আশা করছি। আমি নির্বাচিত হলে নবীনগরে অনুমোদনকৃত মেগা প্রকল্পগুলো বাস্তবায়ন ও নবীনগরকে সোশ্যাল সিকউরিটি নিশ্চিতসহ শিক্ষার মানউন্নয়ন, যোগাযোগ ও সার্বিক উন্নয়নে কাজ করব।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রথমত আমরা আওয়ামীলীগ দলীয় প্রার্থী চাই, দেশ ও দলের স্বার্থে হাইকমান্ড যাকে মনোনয়ন দিবেন আমাকে তাঁর পক্ষেই নির্বাচন করতে হবে।

এসময় প্রেসক্লাব সভাপতি মাহাবুব আলম লিটনের সভাপতিত্বে স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন। মতবিনিময় শেষে নবীনগর পৌরসদর এলাকায় জনসাধারনের সাথে শুভেচ্ছা বিনিময়,সরকারের উন্নয়ন বার্তার লিফলেট বিতরন ও পথসভা করেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের সহ সভাপতি গোলাম শাহরিয়ার বাদল, বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, জহির উদ্দিন চৌধুরী শাহান, উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম নজু, সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম, শহিদুর রহমান,লাল মিয়া, মাইনুদ্দিন সিকদার, জাকির হোসেন সাদেক, জাহাঙ্গীর আলম ও মোহাম্মদ নাজির উদ্দিন প্রমুখ।


আরো সংবাদ



premium cement
বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী

সকল