১১ ডিসেম্বর ২০১৮
সংসদীয় আসন কুমিল্লা-৭

নৌকায় ভোট চাইলেন ডা. প্রাণ গোপাল

-

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক ও স্বাধীনতা পদকপ্রাপ্ত অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত।

শুক্রবার কুমিল্লা-৭ (চান্দিনা) পৌর এলাকা ও বরকইট ইউনিয়নে পথসভা ও মতবিনিময় সভা করেন তিনি।

একাদশ সংসদ নির্বাচনে তিনি চান্দিনা আসন থেকে নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নেয়ার আশাবাদ ব্যক্ত করে বলেন, ‘ছাত্রজীবন থেকে বাংলাদেশ ছাত্রলীগের মাধ্যমে রাজনীতিতে আসি। দীর্ঘদিন চিকিৎসা সেবায় নিয়োজিত থেকে দেশে-বিদেশে সুনাম অর্জন করেছি। এখন চান্দিনাবাসীর প্রতিনিধি হয়ে মহান সংসদে প্রতিনিধিত্ব করতে চাই।’

তিনি আরো বলেন, ‘আগামী নির্বাচনে কেন্দ্র দখল করে নির্বাচিত হতে চাই না। চান্দিনার প্রতিটি ভোটারের এক একটি ভোটে নির্বাচিত হতে চাই। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আপনারা ঐক্যবদ্ধ ভাবে আবারও নৌকায় ভোট দিবেন। আপনাদের ভোটে নির্বাচিত হয়ে সারা দেশের ন্যায় চান্দিনায়ও উন্নয়নের ধারা অব্যাহত রাখবো। চান্দিনা হবে সারা বাংলাদেশের উন্নয়নের রোল মডেল।’

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. প্রাণ গোপাল দত্ত নেতা-কর্মীদের নিয়ে শুক্রবার সকাল থেকে চান্দিনার বেলাশহর, কাঠেরপুল, পিহর, ছায়কোটসহ বিভিন্ন পথসভায় যোগদানের পাশাপাশি বিভিন্ন হাট-বাজার এলাকায় জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক কাজী গোলাম দস্তগীর পাপন, প্রচার সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান মোসলেহ উদ্দিন, পৌর আওয়ামী লীগ সভাপতি কাজী গোলাম মোস্তফা, মাইজখার ইউপি চেয়ারম্যান শাহ্ সেলিম প্রধান, সাবেক ইউপি চেয়ারম্যান আবুল বাসার, আওয়ামী লীগ নেতা নূরে আলম চৌধুরী লিটন, মনির খন্দকার, সহিদুল ইসলাম মেম্বার, কাজী আখলাকুর রহমান জুয়েল, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আবু কাউসার, যুবলীগ নেতা শাহজাহান প্রমুখ।


আরো সংবাদ

যেসব আসনে ‘ধানের শীষের’ প্রার্থী পরিবর্তন করা হয়েছে (২৮৭৩৪)বিএনপির কেন্দ্রীয় নেতাদের মধ্যে যারা প্রার্থী হলেন (১৩০২৭)মনোনয়ন না পাওয়া বিএনপির আনিসুল হক বললেন- ব্যক্তি নয় মার্কাই বড় (১১৮১৮)অভিমানে বিএনপি ছাড়লেন মনির খান (১১১৭৬)জোটে ২২ আর উন্মুক্তভাবে ১ আসনে লড়বে জামায়াত (১০৮৭৮)ঢাকা-১৭ আসনে ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ (৯৭০৯)বিএনপির প্রার্থী ও সাবেক প্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেমকে লক্ষ্য করে গুলি! (৯২৭০)এত কিছু করেও মির্জা আব্বাসকে ঠেকাতে পারলেন না মেনন (৯২৪৯)বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেলেন খন্দকার মাহবুব (৮৬১২)বিএনপির আরো চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা (৭৯২০)