২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ। - নয়া দিগন্ত।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপির। বৃহস্পতিবার বেলা ১১টায় খাগড়াছড়ি শহরের মিল্লাত চত্বর থেকে একটি মিছিল বের হয়। পরবর্তীতে গণপূর্ত অধিদপ্তরের সামনে সমাবেশ করে জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন। আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপি সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা ও জেলা যুবদলের সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল।

সমাবেশে বক্তারা ২১ শে আগস্ট গ্রেনেড হামলা মামলা রায়কে গণভবনের ইচ্ছার প্রতিফলন দাবী করে বলেন, এই রায় রাজনৈতিক উদ্দেশ্যমূলক ও ক্ষমতাসীন দলের প্রতিহিংসা চরিতার্থ করার জন্য এই রায় দেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এম এন আবছার, আব্দুর রব রাজা, অর্থ সম্পাদক মুফিজুর রহমান, পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা কুহেলী দেওয়ান, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন, সাংগঠনিক সম্পাদক একরাম হোসেন রানা, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সাংগঠনিক সম্পাদক হৃদয় হোসেন নুর ও জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক নীলপদ চাকমাসহ প্রতিটি ইউনিটের নেতৃবৃন্দ।


আরো সংবাদ



premium cement