২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির মিছিলে পুলিশের বাধা : গ্রেফতার ১

-

২১ আগস্ট বোমা হামলা মামলায় ‘ফরমায়েশী’ রায়ের প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল করেছে বিএনপিসহ বিভিন্ন অঙ্গ সংগঠন। মিছিলের এক পর্যায়ে পুলিশ বাধা দেয় এবং একজনকে আটক করে।

জানা যায়, বৃহস্পতিবার সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া শহরের টি এ রোড এলাকায় বিএনপি ও অঙ্গ সংগঠনের একটি বিক্ষোভ মিছিল কিছুদূর এগুতেই পুলিশী বাধার সম্মুখিন হয়। পুলিশ নেতাকর্মীদের উপর চড়াও হয়ে ব্যানার ছিনিয়ে নেয়াসহ মিছিলটিকে ছত্রভঙ্গ করে দেয়। এসময় পুলিশ মিছিল থেকে জেলা স্বেচ্ছাসেবক দলের দফতর সম্পাদক মাহফুজুর রহমান পুষ্পকে আটক করে থানায় নিয়ে যায়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচির নেতৃত্বে অনুষ্ঠিত বিক্ষোভে অংশ নেন জেলা সাধারণ সম্পাদক মো: জহিরুল ইসলাম খোকন, সহ-সভাপতি এডভোকেট গোলাম সারোয়ার খোকন, এ বিএম মোমিনুল হক, দফতর সম্পাদক জহিরুল ইসলাম ভিপি লিটন, ভিপি শামীম, ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবদলের সভাপতি শামীম মোল্লা, সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ, দেলোয়ার হোসেন দিলিপ, সাধারণ সম্পাদক মইনুল ইসলাম, জেলা ছাত্রদল সভাপতি হাফিজ উল্লাহ, সিনিয়র সহ সভাপতি আজহার হোসেন চৌধুরী দিদার ও সাধারণ সম্পাদক ফুজায়েল চৌধুরী, দিদার, সালাউদ্দিন, ফারুক ও আলমগীর প্রমুখ।


আরো সংবাদ



premium cement