১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

লক্ষ্মীপুরে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

ধর্ষণ
তৃতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষিত - নয়া দিগন্ত

লক্ষ্মীপুরের কমলনগরে ১০ বছর বয়সী তৃতীয় শ্রেণীর এক ছাত্রী ধর্ষণের শিকার হয়ে আশঙ্কাজনক অবস্থায় সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সোমবার দুুপুরে উপজেলার চরমার্টিন গ্রামে এ ঘটনা ঘটে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দুপুর পর্যন্ত ভুক্তভোগীর জ্ঞান ফিরেনি। তার অবস্থা আশঙ্কাজনক ও এখনও রক্তক্ষরণ হচ্ছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

ভুক্তভোগী ওই ছাত্রী স্থানীয় চর মার্টিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীতে পড়ে বলে জানা গেছে।

পরিবার সূত্রে জানা যায়, ওই ছাত্রীর চাচাতো ভাই হারুনুর রশীদ সোমবার দুপুরে তাকে রান্নাঘরে নিয়ে ধর্ষণ করে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার দুপুর পর্যন্ত ভুক্তভোগীর জ্ঞান ফিরেনি। তার অবস্থা আশঙ্কাজনক ও রক্তক্ষরণ হচ্ছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। এ ঘটনার পর থেকে অভিযুক্ত হারুন পলাতক রয়েছে বলে জানা গেছে।

ভুক্তভোগীর ছাত্রীর মা জানান, ‘ঘটনার সময় বাড়িতে অনেক আত্মীয়-স্বজন থাকায় পরিবারের সবাই তাদের নিয়ে ব্যস্ত ছিল। এ সুযোগে হারুন আমার শিশু মেয়েকে তুলে নিয়ে পাশের রান্নাঘরে ধর্ষণ করে রক্তাক্ত ও অচেতন অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।’

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান, রক্তাক্ত অবস্থায় এক শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে যৌন নির্যাতনের প্রাথমিক আলামত পাওয়া গেছে, অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। বর্তমানে তার চিকিৎসা চলছে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত ব্যক্তিকে ধরতে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।

আরো পড়ুন :
বোদায় চতুর্থ শ্রেণীর স্কুলছাত্রী ধর্ষিত
বোদা (পঞ্চগড়) সংবাদদাতা, ২০ জুন ২০১৮
পঞ্চগড়ের বোদায় চতুর্থ শ্রেণীর এক স্কুলছাত্রী ধর্ষিত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার বিকেলে উপজেলার বড়শশী ইউনিয়নের বদেশ্বরী বাড়ি গ্রামে। সে বদেশ্বরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত সোমবার বদেশ্বরী বাড়ি গ্রামের চতুর্থ শ্রেণীপড়ুয়া শিশু কন্যাকে ওই গ্রামের আছর আলীর ছেলে ইদ্রীস আলী (২২) বাড়ির পাশের একটি আম বাগানে একা পেয়ে ধর্ষণ করে।

ঘটনাটি জানা জানি হলে ধর্ষক পালিয়ে যায়। পরে ধর্ষিতা শিশু কন্যাকে তার বাবা ও ভাই বোদা থানায় নিয়ে আসেন। বর্তমানে শিশুটি পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে রয়েছে। পুলিশ গত সোমবার রাতে ধর্ষিতার জবানবন্দী নিয়ে তার বাবাকে বাদি করে ধর্ষক ইদ্রীসকে আসামি করে থানায় একটি ধর্ষণ মামলা করেছেন।

বোদা থানার ওসি এ কে এম নুরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ ধর্ষককে আটক করার জোর প্রচেষ্টা অব্যাহত রেখেছে।

আড়াইহাজারে শিশু ধর্ষিত
আড়াইহাজার (নারায়ণগঞ্জ) সংবাদদাতা, ২৫ আগস্ট ২০১৮
আড়াইহাজারে ১৪ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। উপজেলার হাইজাদী ইউনিয়নের তিলচন্দ্রদী গ্রামে গত বৃহস্পতিবার এই ঘটনাটি ঘটে। এই ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে শুক্রবার রাতে রনিকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, উপজেলার তিলচন্দ্রী গ্রামের ১৪ বছরের এক শিশুর সাথে গাজীপুরা গ্রামের জাহাঙ্গীরের ছেলে রনির প্রেমের সম্পর্ক ছিল। প্রেমের সম্পর্কের কারণে তারা বিভিন্ন স্থানে ঘুরে বেড়াত। বৃহস্পতিবার ঘুরানোর কথা বলে রনি ধর্ষিতাকে তাদের বাড়ি নিয়ে যায়। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে পরিত্যাক্ত ভবনে নিয়ে ধর্ষণ করে।

এই ঘটনা জানাজানি হয়ে গেলে ধর্ষিতার মা বাদী হয়ে শুক্রবার রাতে থানায় একটি মামলা দায়ের করেন।

আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, মামলা হয়েছে। আসামি রনিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

দেখুন:

আরো সংবাদ



premium cement