২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

হিন্দুপল্লীতে হামলার মামলায় আওয়ামী লীগ নেতা কারাগারে

-

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু পল্লীতে হামলার ঘটনায় করা মামলায় আদালতে আত্মসমর্পন করলে ১০ জনকে কারাগারে পাঠানো হয়েছে। এর মধ্যে হরিপুর ইউনিয়ন আওযামীলীগের সভাপতি ফারুক মিয়াও রয়েছেন। মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সিনিয়র জুডিশিয়্যাল ম্যাজিস্ট্রেট আয়েশা বেগমের আদালতে হাজির হলে বিজ্ঞ আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে।

ব্রাহ্মণবাড়িয়া কোর্ট পরিদর্শক মাহবুবুর রহমান জানান, ২০১৬ সালের ২৯ শে অক্টোবর পবিত্র কাবা ঘরের ছবি বিকৃত করে রসরাজ দাসের ফেসবুক আইডি থেকে পোস্ট দেয়া হয়। পরদিন ৩০ শে অক্টোবর স্থানীয় হিন্দুপল্লীতে হামলা ও ভাংচুর চালানো হয়। এ ঘটনায় গৌর মন্দিরের সাধারণ সম্পাদক নির্মল চৌধুরী বাদী হয়ে থানায় মামলা দায়ের করে। পুলিশ দীর্ঘ সময় তদন্ত করে ২০১৭ সালে চার্জশীট দেয়। এতে ২২৮ জনকে আসামী করা হয়। চর্জশীট ভুক্ত ১০ জন আসামী মঙ্গলবার আদালতে হাজির হয়ে জামিন চাইলে আদালত তাদের জেল হাজতে প্রেরণ করে। এ মামলায় ৮৮ জন উচ্চ আদালত ও ১০৭ জন জেলা দায়রা ও জজ আদালত থেকে জামিনে রয়েছেন। বাকি ২৩ জন পলাতক রয়েছে।


আরো সংবাদ



premium cement
বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ ভারতের মাঝারি পাল্লার নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা ৩ দিনের ব্যবধানে দ্বিতীয়বার চেন্নাইকে হারাল লক্ষৌ ইসরাইলের সামরিক ঘাঁটিতে হামলা হিজবুল্লাহর যুক্তরাষ্ট্রে বিদেশী : ১ মেক্সিকো, ২ ভারত

সকল