১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

রাঙ্গামাটিতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে ৫ জন আহত

-

রাঙ্গামাটি শহরের ভেদভেদী বেতার কেন্দ্রের সামনে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে পাঁচজন গুরুতর আহত হয়েছেন। আজ রোববার সকালে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- আব্দুল মালেক (৪৫), উজ্জ্বল দত্ত (৪০), দিলোয়ারা বেগম (৩৮), আব্দুল বাতেন (৪৫) ও তাহমিনা আক্তার (২৮)।

পুলিশ জানায়, রাঙ্গামাটি থেকে চট্টগ্রামগামী একটি ট্রাক (নং নোয়াখালী-ড ১১-০২৫৩) বেতার কেন্দ্রের এলাকা অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে রাঙ্গামাটির উদ্দেশ্যে আসা পাঁচজন যাত্রী নিয়ে একটি সিএনজি অটোরিকশার (নং চট্ট-মেট্রো-থ ১২-৪২৪৪) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় আটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এতে অটোরিকশাটির পাঁচ যাত্রী গুরুতর আহত হন।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ ও সেনা সদস্যরাসহ স্থানীয়রা। আহতদের উদ্ধার করে রাঙ্গামাটি সদর হাসপাতালে নিয়ে আসে। তাদের মধ্যে দিলোয়ারা বেগম, উজ্জ্বল দত্ত ও তাহামিনার অবস্থা অবনতি হলে রাঙ্গামাটি সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদের চট্টগ্রাম মেডিক্যালে পাঠান।

রাঙ্গামাটি মানিকছড়ি পুলিশ ফাঁড়ির এসআই মো: ইউসুফ বলেন, আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাক চালককে আটক করা সম্ভব না হলেও ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে।


আরো সংবাদ



premium cement
তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইস্ফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ ১৪ বছরেও হত্যাকাণ্ডের বিচার পায়নি এসআই গৌতম রায়ের পবিবার মিলান-লিভারপুলের বিদায়, সেমিফাইনালে আটলন্টা-রোমা

সকল