১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

অটোরিকশায় তার ছিঁড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ৪

-

কুমিল্লার নাঙ্গলকোটে সিএনজি চালিত অটোরিকশায় পল্লী বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একই পরিবারের তিনজনসহ চারজন নিহত হয়েছে। শুক্রবার দুপুরে নাঙ্গলকোট উপজেলার দৌলখার ও নাঙ্গলকোট সড়কে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, একই পরিবারের তিনজনের মধ্যে হাবিব উল্লাহ এর ছেলে মাওলানা আবু তাহের (৬০), তার ছেলে মাওলানা আবু বায়োজিদ (৩৮) ও মেয়ে ফাহিমা আক্তার (হেনা) (৩০) এবং সিএনজিচালিত অটোরিকশা চালক সারোয়ার হোসেন (৩০)। তাদের সবার বাড়ি নাঙ্গলকোটের জেড্ডা পূর্ব ইউনিয়নের শংকরপুর গ্রামে।

নাঙ্গলকোট থানার পরিদর্শক তদন্ত আশরাফুল ইসলাম জানান, শুক্রবার দুপুর সাড়ে ১২ টায় দোলখার-নাঙ্গলকোট সড়কের বাগমারা এলাকায় পল্লী বিদ্যুতের হাই ভোল্টেজের তার ছিঁড়ে সিএনজি চালিত অটোরিকশায় আগুন ধরে যায়। এসময় সিএনজি চালিত অটোরিকশায় থাকা ৬ জনের মধ্যে একই পরিবারের তিনজনসহ ৪ জন নিহতের ঘটনা ঘটে। এসময় আহত হয় নিহত মাওলানা আবু বায়োজিদের স্ত্রী মরিয়ম (১৯) ও কোলে থাকা শিশু আবদুল আফসার। দাওয়াত শেষ করে সিএনজি চালিত অটোরিকশা যোগে বাড়ি ফিরছিলেন। স্থানীয়রা নিহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করে। তবে কী কারণে বৈদ্যুতিক তার ছিঁড়ে পড়ল তা এখনো জানা যায়নি।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল