১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আশুগঞ্জে এক যুবকের লাশ উদ্ধার

-

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ রেল স্টেশনের পুর্ব পাশে দুই রেল লাইনের মাঝখান থেকে বুধবার রাতে মুছা নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে রেল পুলিশ। নিহত মুছা উপজেলার চরচারতলা গ্রামের আব্দুল্লাহ মিয়ার ছেলে। নিহতের একাধীক ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এব্যাপারে রেলওয়ে থানায় হত্যা মামলা রুজু করা হয়েছে।
নিহত মুছার ছোট ভাই ইসহাক জানায় প্রতিদিনের মত ভাইয়া বুধবার দুপুর ১২টায় খাওয়া দাওয়া করে কাজের উদ্দ্যেশ্যে বের হয়। এরপর আর তার কোন খবর পাওয়া যায়নি। বিকাল সাড়ে পাচটায় ঘটনাস্থল থেকে একলোকে ফোন করে বলে যে মুছার লাশ আশুগঞ্জ রেল স্টেশনের পুর্ব পাশের রেল লাইনের মাঝখানে পড়ে আছে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে ভাইয়ের লাশ দেখতে পায় এবং রেল পুলিশকে খবর দেয়। আমি এ হত্যাকান্ডর সাথে জড়িদের দ্রুত আইনের আওতায় আনার দাবী জানাচ্ছি।
ব্রাহ্মণবাড়িয়া রেল স্টেশনের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো.সানাউল ইসলাম বলেন,আমরা খবর পেয়ে রাত সাতটায় ঘটনাস্থলে পৌছে লাশের সুরতহাল করি এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্র্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে আসি। লাশের গায়ে ধারালো অস্ত্রের একাধিক আঘাত রয়েছে। ধারনা করা হচ্ছে কেউ মুছাকে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে খুন করে আশুগঞ্জ রেল স্টেশনের পুর্ব পাশের দুই রেল লাইনের মাঝখানে ফেলে চলে গেছেন। তবে ময়না তদন্ত শেষে কিভাবে মার গেছে তা সঠিক ভাবে জানা যাবে। যেই এ হত্যাকান্ডে জড়িত থাকুক তদন্ত করে প্রকৃত রহস্য উদঘাটন করে দোষীদের আইনের আওতায় আনা হবে।


আরো সংবাদ



premium cement
মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন

সকল