২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

শাহরাস্তিতে ফার্মেসিতে অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

-

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার কালিয়াপাড়া বাজারে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডে ওষুধের ফার্মেসিতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এতে ১৫ লাখ টাকার ওষুধসহ অন্যান্য মালামাল পুড়ে গেছে। তবে এতে কেউ হতাহত হয়নি।

বুধবার দিবাগত রাত আনুমানিক দেড়টার দিকে কালিয়াপাড়া বাজার জেলা পরিষদের যাত্রী ছাউনীর অনিকা ফার্মেসিতে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, অগ্নিকাণ্ডের পর আশপাশের ব্যবসায়ীরা আগুন নেভাতে চেষ্টা করে। পরে কিছুক্ষণের মধ্যে শাহরাস্তি ফায়ার সার্ভিস স্টেশনের ইউনিট সদস্যরা এসে আগুন নেভাতে সক্ষম হন। এ সময়ের মধ্যে দোকানে থাকা অধিকাংশ ওষুধ পুড়ে যায় এবং আগুনের তাপে বিনষ্ট হয়ে যায়।

দোকানের মালিক শফিউল ইসলাম জানান, তিনি রাতে অন্যদিনের মতো দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। পরে আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে আসেন। অগ্নিকান্ডে তার ফার্মেসির অনেক ওষুধ পুড়ে গেছে এবং আগুনের তাপে অনেক মালামাল গলে বিনষ্ট হয়ে গেছে। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

শাহরাস্তি ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মো: জাকির হোসেন জানান, আগুনের সংবাদ পেয়ে তাৎক্ষণিক দমকল বাহিনী ঘটনাস্থলে পৌঁছায় এবং আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো নির্ণয় করা সম্ভব হয়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত।


আরো সংবাদ



premium cement