২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কমলনগরে দু’পক্ষের সংঘর্ষে আহত ১২, আটক ৩২

-

লক্ষ্মীপুরের কমলনগরে জমি নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১২ জন আহত হয়েছেন। বুধবার রাতে উপজেলার চরমার্টিন ইউনিয়নের হাজীমার্কেট এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।


পুলিশ ও এলাকাবাসী জানান, তিন শতক জমি নিয়ে ওই এলাকার মো. খোকনের সঙ্গে একই এলাকার মৃত জবিউল্যার ছেলে মো. ফারুকের বিরোধ চলে আসছিলো। ফারুক স্বজনদের নিয়ে বুধবার সকালে ওই জমিতে সুপারি ও নারকেল গাছের চারা রোপন করে জমিটি দখলের চেষ্টা করে। খোকন লোকজন নিয়ে সন্ধ্যায় ওই চারা তুলে ফেলতে গেলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে ফারুক, লিটন, হোসেন, কামাল, রিপন ও অলি আহাম্মদসহ ফারুকের পক্ষের সাতজন এবং খোকন, শাহে আলম, মনির, জাহাঙ্গীর ও জুয়েলসহ খোকনের পক্ষের পাঁচজন আহত হন।

খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে স্থানীয়দের সহযোগিতায় ঘটনাস্থল থেকে উভয় পক্ষের ৩২ জনকে আটক করে থানায় নিয়ে যান। এদের মধ্যে খোকনসহ তার পক্ষের ২৭ এবং ফারুকের পক্ষের ৫ জন রয়েছেন। পরে পুলিশ ও এলাকাবাসী আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মুহাম্মদ আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাত্র তিন শতক জমি নিয়ে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটকদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হবে।

 

দেখুন:

আরো সংবাদ



premium cement