১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

পানছড়িতে ৮০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ২

-

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলা থেকে ৮শ’ পিস ইয়াবাসহ দু’জনকে আটক করেছে ডিবি পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত সাড়ে ৭টার দিকে তাদের আটক করা হয়।

খাগড়াছড়ির ডিবি পুলিশের ওসি আবদুর রকিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে পানছড়ির পোড়াবাড়ী (ব্রিক ফিল্ড) এলাকায় মো: সফির ছেলে রৌশন আলীর (৩০) বাসায় অভিযান চালিয়ে ৮শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় রৌশন আলী ও তার ব্যবসায়ীক পার্টনার উল্টাছড়ির মো: শামীমকে (২৬) হাতেনাতে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন বলে তিনি জানান।

পানছড়ি থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু হবিগঞ্জে বাসচাপায় পিকআপের চালক ও হেলপার নিহত মধ্যরাতে ১ ঘণ্টা ধীরগতি থাকবে ইন্টারনেট

সকল