২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সরাইল উপজেলা জামায়াতের আমীর গ্রেফতার

-

ব্রাহ্মণবাড়িয়া শহর থেকে সরাইল উপজেলা জামায়াতে ইসলামীর আমীর মাওলানা কুতুব উদ্দিনকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার মধ্যরাতে শহরের কাজিপাড়া মৌলভীহাটি থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি সরাইল উপজেলার কুট্টাপাড়ার মাওলানা মোহাম্মদ আলীর ছেলে।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, নাশকতার পরিকল্পনা করার অভিযোগে জামায়াত নেতা কুতুব উদ্দিনকে শহরের কাজিপাড়া থেকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় আর কোনো অভিযোগ আছে কিনা তা যাচাই-বাছাই করা হচ্ছে।

তবে ব্রাহ্মণবাড়য়া জেলা জামায়াতের আমীর সৈয়দ গোলাম সাওয়ার বলেন, হচ্ছে কোনো প্রকার অভিযোগ ছাড়াই মাওলানা কুতুব উদ্দিনের মতো একজন স্বনামধন্য আলেমে দীনকে গ্রেফতার করা হয়েছে। জেলা জামায়াতের পক্ষ থেকে অবিলম্বে তার নিঃশর্ত মুক্তির দাবি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল

সকল