২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সরাইলে বিদ্যুৎস্পৃষ্টে কলেজছাত্রের মৃত্যু

-

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সুজন মিয়া (১৯) নামের এক কলেজছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

রোববার দুপুরে উপজেলার শাহজাদাপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত সুজন মিয়া শাহজাদাপুর গ্রামের বাগানবাড়ির আবুন মিয়ার পুত্র ও সরাইল সরকারি কলেজের বিএম শাখার দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

এছাড়া তিনি শাহজাদাপুর ইউনিয়ন ছাত্র সমাজের যুগ্ম আহবায়ক ছিলেন বলে উপজেলা ছাত্র সমাজের আহবায়ক মো: হোসাইন শাওন জানিয়েছেন।

পড়ালেখার পাশাপাশি তিনি ইলেকট্রিক বিষয়ে তিন মাসের প্রশিক্ষণ গ্রহণ করে স্থানীয়ভাবে ইলেকট্রিক মিস্ত্রি হিসেবে কাজ করতেন।

প্রত্যক্ষদর্শী স্থানীয় লোকজন জানায়, রোববার দুপুরে সুজন মিয়া দাস পাড়ার সাধন দাসের বাড়ির সার্ভিস লাইনের কাজ করতে বিদ্যুতের খুঁটিতে ওঠেন। কোন কিছু বুঝে ওঠার আগেই সুজন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে খুটিঁ সংলগ্ন তারে ঝুলে যায়। আশপাশের লোকজন দৌঁড়ে এসে সুজনকে বিদ্যুতের তার থেকে ছাড়িয়ে নিচে নামিয়ে আনলে ততক্ষণে তিনি মারা যান।


আরো সংবাদ



premium cement
সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন, যুদ্ধকে ‘না’ বলুন টি-টোয়েন্টি বিশ্বকাপের দূত হলেন উসাইন বোল্ট ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে

সকল