২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লায় বিদ্যুৎ স্পৃষ্টে যুবকের মৃত্যু

-

ডিস লাইনের সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে আলাউদ্দিন লিটন (২৬) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার কুমিল্লার ব্রাহ্মণপাড়া ও কসবা সীমান্তের চারুয়ারা গ্রামে এ ঘটনা ঘটে। লিটন ব্রাহ্মণপাড়া উপজেলার দেউশ গ্রামের জসিম উদ্দিন প্রকাশ তীতন মিয়ার ছেলে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, আলাউদ্দিন লিটন বিদেশ থেকে আসার পর ৬-৭ মাস ধরে একই গ্রামের আবদুল মালেকের ছেলে ডিস ব্যবসায়ী শাহিন এর কোম্পানিতে চাকুরি করত। এক সন্তানের জনক লিটন অন্যান্য দিনের মত মঙ্গলবার দেউশ গ্রামের পাশ্ববর্তী কসবা উপজেলার চারুয়া দক্ষিণপাড়া গ্রামের ওলফত আলীর বাড়ির সামনে ডিস লাইনের সংযোগের কাজ করতে গিয়ে উপর দিয়ে বিদ্যুতের তার বয়ে যাওয়া লাইনে শক খেয়ে মাটিতে পড়ে যায়। এতে তার শরীরের বিভিন্ন স্থান ঝলসে যায়। এলাকার লোকজন তাকে উদ্ধার করে ব্রাহ্মণপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

ব্রাহ্মণপাড়া থানার এসআই হাফেজ আহাম্মদ বলেন, নিহতের ভাই মোঃ জাহাঙ্গীর আলম ব্রাহ্মণপাড়া থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা

সকল