১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লায় বিদ্যুৎ স্পৃষ্টে যুবকের মৃত্যু

-

ডিস লাইনের সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে আলাউদ্দিন লিটন (২৬) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার কুমিল্লার ব্রাহ্মণপাড়া ও কসবা সীমান্তের চারুয়ারা গ্রামে এ ঘটনা ঘটে। লিটন ব্রাহ্মণপাড়া উপজেলার দেউশ গ্রামের জসিম উদ্দিন প্রকাশ তীতন মিয়ার ছেলে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, আলাউদ্দিন লিটন বিদেশ থেকে আসার পর ৬-৭ মাস ধরে একই গ্রামের আবদুল মালেকের ছেলে ডিস ব্যবসায়ী শাহিন এর কোম্পানিতে চাকুরি করত। এক সন্তানের জনক লিটন অন্যান্য দিনের মত মঙ্গলবার দেউশ গ্রামের পাশ্ববর্তী কসবা উপজেলার চারুয়া দক্ষিণপাড়া গ্রামের ওলফত আলীর বাড়ির সামনে ডিস লাইনের সংযোগের কাজ করতে গিয়ে উপর দিয়ে বিদ্যুতের তার বয়ে যাওয়া লাইনে শক খেয়ে মাটিতে পড়ে যায়। এতে তার শরীরের বিভিন্ন স্থান ঝলসে যায়। এলাকার লোকজন তাকে উদ্ধার করে ব্রাহ্মণপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

ব্রাহ্মণপাড়া থানার এসআই হাফেজ আহাম্মদ বলেন, নিহতের ভাই মোঃ জাহাঙ্গীর আলম ব্রাহ্মণপাড়া থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল