১৭ নভেম্বর ২০১৮

চকরিয়ায় বাসচাপায় লেগুনার ৬ যাত্রী নিহত

-

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার বরইতলিতে বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে দুই নারীসহ ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন। তবে তিনটি লাশ ছাড়া অন্যদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় বরইতলি রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে একজন এবং বাকিরা হাসপাতালে নেয়ার পর মারা যায়।

নিহতরা হলেন- লেগুনার (ছাড়পোকা) চালক চট্টগ্রামের লোহাগাড়ার আধুনগর এলাকার খায়ের আহমদ (৪০), চকরিয়ার হারবাং পাহাড়তলীর সাইফুল আলমের ছেলে আবুল কাশেম (২৭) ও হারবাং দক্ষিণ পাড়ার মনছুর আলমের ছেলে জহির আহমদ (৩১)। নিহত বাকি তিন জনের নাম-পরিচয় জানার চেষ্টা করছে চকরিয়া হাইওয়ে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী স্টার লাইন পরিবহনের বেপরোয়া গতির একটি যাত্রীবাহী বাস চকরিয়ার বরইতলী রাস্তার মাথায় বিপরীত দিক থেকে আসা লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে লেগুনার চালক নিহত হয়। নিহত এবং আহতরা লেগুনার যাত্রী। আহতদের উদ্ধার করে চকরিয়া স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হলে সেখানে বাকিদের প্রাণ যায়। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিরিংগা হাইওয়ে পুলিশের আইসি নুরে আলম সাংবাদিকদের জানান, দুর্ঘটনায় নিহতদের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে। ঘটনাস্থল থেকে স্টার লাইন পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে।


আরো সংবাদ