২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

কুমিল্লায় খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির মানববন্ধন

-

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে সোমবার কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। নগরীর কান্দিরপাড়স্থ জেলা বিএনপির কার্যালয়ে এ কর্মসূচি পালিত হয়। বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া মানববন্ধন কর্মসূচিতে নেতৃত্ব দেন।

এ সময় নগর বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব জসিম উদ্দিন, জেলা বিএনপির প্রচার সম্পাদক মোস্তাফা জামান, আদর্শ সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল কাইয়ুম, সিনিয়র যুগ্ম সম্পাদক হাজী সফিউল আলম রায়হান, অধ্যাপক নেছার আহমেদ রাজু সহ বিপুল সংখ্যক নেতাকর্মী মানববন্ধনে উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন চৌগাছায় বাসচাপায় হেলপার নিহত ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত

সকল