২৬ জানুয়ারি ২০২০

খালেদা জিয়ার মুক্তির দাবিতে খাগড়াছড়িতে বিএনপির মানববন্ধন

-

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন করে বিএনপি। সোমবার পূর্ব ঘোষিত কর্মসূচী অনুযায়ী বেলা ১১টায় খাগড়াছড়ি প্রেসক্লাবের সামনে মানববন্ধনের আয়োজন করা হয়। কিন্তু পুলিশের বাধাঁর মুখে পরে মানববন্ধন ভাঙ্গা ব্রিজ এলাকায় অনুষ্ঠিত হয়। দুই লাইনের মানববন্ধন ভাঙ্গা ব্রিজ থেকে শুরু করে গণপূর্ত বিভাগের কার্যালয় ছাড়িয়ে যায়। মানববন্ধনকে ঘিরে শহরে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়। মানববন্ধনে নারী কর্মীদের উপস্থিতি ছিল লক্ষনীয়।
অসাংবিধানিকভাবে কারাগারের ভিতরে আদালত হস্তান্তরের প্রতিবাদে ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি এবং সুচিকিৎসার দাবিতে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচী অনুযায়ী খাগড়াছড়িতে জেলা বিএনপি ও অংগসহযোগি সংগঠনের উদ্যোগে মানববন্ধন আয়োজন করে।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, খাগড়াছাড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজা, কংচারী মারমা, অনিমেষ দেওয়ান নন্দিত, মোসলেম উদ্দিন, যুগ্ম সাধারন সম্পাদক অনিমেষ চাকমা রিংকু, সম্পাদক সাংগঠনিক এম এন আবছার, আব্দুর রব রাজা, সম্পাদক খনি রঞ্জন ত্রিপুরা, জেলা মহিলা দলের সাধারন সম্পাদিকা কুহেলী দেওয়ান, জেলা যুবদলের সভাপতি মাহবুবু আলম সবুজ, সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াসিম, জেলা ছাত্রদলের সভাপতি মো: শাহেদুল ইসলাস সুমন, সাধারন সম্পাদক মো: জাহেদুল আলম, সাংগঠনিক সম্পাদক মো:একরাম হোসেন রানা, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাস ও সাংগঠনিক সম্পাদক নূর হোসেন মোহাম্মদ হৃদয়সহ বিপুল সংখ্যক বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মী অংশ নেন।


আরো সংবাদ

কোলে তুলে দেড়ঘণ্টা লাগাতার উদ্দাম নাচ, হিজড়াদের 'অত্যাচারে' নবজাতকের মৃত্যু (২৫৫৫৭)এক ধাক্কায় বিজেপি ছাড়লেন ৮০ মুসলিম নেতা (৯৭৯৯)পাইলটকে দেখে নেয়ার হুমকি বিমানযাত্রীর (৯১৬৫)ইরাকের মার্কিন ঘাঁটিতে ইরানের হামলায় ৩৪ মার্কিন সেনা গুরুতর আহত (৮১৪৩)করোনা ভাইরাসে কেউটে-কালাচে আতঙ্ক (৬২৬২)ওমর আবদুল্লাহকে দেখে চিনতেই পারলেন না, কষ্টে মুষড়ে পড়ছেন মমতা (৫৭৩৬)“স্বেচ্ছায় ইরাক থেকে মার্কিন সেনা সরিয়ে নেয়া উচিত ‘আহাম্মক’ ট্রাম্পের” (৫৬৪৫)বাংলাদেশকে যেমন নিরাপত্তা দিচ্ছে পাকিস্তান (৫৫৫৫)‘মনে হচ্ছে যেন পৃথিবীর শেষ দিন’, ভাইরাস আতঙ্কে চীন (৫০৭০)মোদি-অমিত শাহ’র দিন শেষ, বাতিল হবে নাগরিকত্ব সংশোধনী আইন (৪৯২০)