২০ জুলাই ২০১৯

কক্সবাজারের চার স্কুল ছাত্র রাঙ্গামাটি থেকে উদ্ধার

-

কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের নিখোঁজ চার ছাত্রকে রাঙ্গামাটির আবাসিক হোটেল রাজু থেকে আজ সোমবার দুপুরে উদ্ধার করা হয়েছে। রাঙ্গামাটি কোতোয়ালি থানা পুলিশের পরিদর্শক (ওসি) সত্যজিৎ বডুয়া এর সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ দুপুর আড়াইটার দিকে চার ছাত্রকে ওই হোটেলের ৪০২ নম্বর কক্ষ থেকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। বর্তমানে তারা থানা হাজতে রয়েছে।
তিনি জানান,ছাত্ররা টিনএজার, বাসায় না বলে তারা রাঙ্গামাটি এসেছে বলে পুলিশের কাছে জানায়। বিষয়টি কক্সবাজার জেলা পুলিশকে অবহিত করা হয়েছে।
রোববার ৯ সেপ্টেম্বর বিদ্যালয়ের উদ্দেশ্যে বের হয়ে তারা আর কেউই বাড়ি ফিরেনি। এ নিয়ে তাদের পরিবার ও স্কুলের শিক্ষক ও অভিভাবক মহল ছিল উদ্বেগ ও উৎকণ্ঠায়। রাঙ্গামাটিতে তাদের সন্ধান পাওয়ার খবরে পরিবারগুলোতে স্বস্তি ফিরেছে।
এসব ছাত্ররা হলো শহরের আদর্শ কামিল মাদরাসার উপাধ্যক্ষ মওলানা জহির আহমদের ছেলে সাইয়েদ নকীব, বাসটার্মিনাল এলাকার আকতার কামাল চৌধুরীর ছেলে শাহরিয়ার কামাল সাকিব ও একই এলাকার ফয়েজুল ইসলামের ছেলে শাফিন নূর ইসলাম এবং বাজারঘাটা এলাকার অ্যাডভোকেট আব্দুল আমিনের বড় ছেলে এইচ এ গালিব উদ্দিন। তারা সবাই কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম ও সপ্তম শ্রেণির ছাত্র। গালিবের বাবা অ্যাডভোকেট আবদুল আমিন জানান,তিনি ইতিমধ্যেই রাঙ্গামাটি রওয়ানা দিয়েছেন এবং অন্য অভিভাবকরাও রাঙ্গামাটির পথে।


আরো সংবাদ




gebze evden eve nakliyat instagram takipçi hilesi