২৫ আগস্ট ২০১৯

সোনাগাজীতে এক রাতে ৪ বাড়িতে ডাকাতি

-

ফেনীর সোনাগাজী উপজেলার সোনাগাজী ইউনিয়নের পূর্ব সুজাপুর গ্রামের ৪ বাড়িতে গণডাকাতির ঘটনা ঘটেছে। গতকাল রোববার গভীর রাতে সংঘবদ্ধ ডাকাতদল গৃহকর্তাদের জিম্মি করে প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

স্থানীয় এলাকাবাসী ও ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা যায়, ওই দিন গভীর রাতে ওই গ্রামের কাজী মিঝি বাড়ির প্রবাসী আবু মুছার ঘরে ৮-১০ জনের সংঘবদ্ধ ডাকাত দল ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে গৃহকর্তাকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারি ভেঙ্গে ২ ভরি স্বর্ণালংকার ও ১ লাখ টাকার মালামাল লুট করে। একই ভাবে আবুল কালাম ইঞ্জিনিয়ারের বাড়ির বশর মাষ্টারের ঘরে ডুকে আড়াই ভরি স্বর্ণালংকার ও ২০ হাজার টাকা লুট করে এবং বেচু মাঝি বাড়ির প্রবাসী গরিব মিয়ার ঘরের দরজা ভেঙ্গে ডুকে অস্ত্রের মুখে জিম্মি করে ১০ ভরি স্বর্ণালংকার ও ১ লাখ ১৩ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এরপর পাশের চেয়ারম্যান বাড়ির আবু তাহেরের ঘরের দরজা ভেঙ্গে ডোকার সময় তাদের আর্ত-চিৎকারে ডাকাত দল পালিয়ে যায়।

স্থানীয় জনপ্রতিনিধি গোলাম মাওলা অনতিবিলম্বে ডাকাতদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানান।

সোনাগাজী ইউনিয়নের চেয়ারম্যান শামছুল আরেফীন জানান, ডাকাতির বিষয়ে আমি শুনেছি। দেখতে যাবো।

উপরোক্ত ঘটনার বিষয়ে সোনাগাজী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোয়াজ্জেম হোসেনের কাছে জানতে ফোন করে তাকে পাওয়া যায়নি।

দেখুন:

আরো সংবাদ

জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৮৪৭৭)কাশ্মিরে ব্যাপক বিক্ষোভ, সংঘর্ষ (১৫২৬৫)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৪৮৭৭)কাশ্মির প্রশ্নে ট্রাম্পের অবস্থান নিয়ে ধাঁধায় ভারত! (১৪৩৫০)৭০ বছরের মধ্যে সবচেয়ে খারাপ ভারতের অর্থনীতি (১২৩৭৩)নিহতের সংখ্যা বেড়ে ৮ : দুঘর্টনার নেপথ্যে মোটর সাইকেল! (১১৪৭১)নিজের দেশেই বিদেশী ঘোষিত হলেন বিএসএফ অফিসার মিজান (১১০৪৫)সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশী নিহত (১০৫১৬)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (৯৫০৯)চুয়াডাঙ্গায় মধ্যরাতে কিশোরীকে অপহরণচেষ্টা, মামাকে হত্যা, গণপিটুনিতে ঘাতক নিহত (৯৩৯৩)



mp3 indir bedava internet