২৩ জানুয়ারি ২০১৯

মাস শেষে সরকার পতনের কঠোর আন্দোলন : এ্যানী

-

চলতি মাস শেষে সরকার পতনের কঠোর আন্দোলন শুরু হবে উল্লেখ করে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও সাবেক এমপি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেছেন, মোটরসাইকেল মহড়া, ককটেল বোমা ও নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করে কোনো লাভ নেই।
তিনি বলেন, আন্দোলনে নেমে পড়েছি। আন্দোলন শুরু হয়েছে। নেত্রীর মুক্তি ছাড়া ঘরে ফিরে যাবো না। নিরপেক্ষ ও নিদর্লীয় সরকার গঠন, খালেদা জিয়ার মুক্তি ও সরকার পতনের আন্দোলন এ মাস শেষে শুরু হবে। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবিতে লক্ষ্মীপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এই সব কথা বলেন তিনি। শনিবার সকালে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর বাসভবনের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় বিএনপির আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে ঝাঁপিয়ে পড়ার আহ্বানও জানান এ্যানী।
সমাবেশে আরও বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য ও জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূইয়া, বিএনপি নেতা সিরাজুল ইসলাম খাঁন, নিজাম উদ্দিন ভূইয়া, মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ, আনোয়ার হোসেন বাচ্চু ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক রশিদুল হাসান লিংকন প্রমুখ।
একই দাবিতে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবউদ্দিন সাবুর বাসভবনের সামনে পৃথক কর্মসূচি পালন করা হয়। জেলা বিএনপির সিনিয়র-সহ-সভাপতি ছায়েদুর রহমান ছুট্ট, বিএনপি নেতা এডভোকেট হারুনুর রশিদ ব্যাপারী, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, সিনিয়র সহ-সভাপতি খালেদ মো. আলী কিরন ও সাংগঠনিক সম্পাদক সৌরভ হোসেন ভূলু প্রমুখ বক্তব্য রাখেন।
এতে জেলা-উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

পল্টনে পুলিশের ওপর হামলা : ছাত্রলীগ নেতাসহ আটক ১৭ আফরোজা আব্বাসের ব্যাংক হিসাব জব্দ সংরক্ষিত নারী আসনের বৈধতা নিয়ে রিট নবম ওয়েজবোর্ডের সুপারিশ পর্যালোচনার আগে সাংবাদিক নেতাদের সাথে তথ্যমন্ত্রীর বৈঠক বিশ্ব ইজতেমা নিয়ে রিটের পরবর্তী শুনানি ২৭ জানুয়ারি খাদ্যে ভেজাল দেয়ায় ৭ জনকে কারাদণ্ড সোনারগাঁওয়ে দূষণের প্রতিবাদে মিছিলে হামলা, আহত ১০ গাজীপুরে সালাহ উদ্দিন সরকারসহ বিএনপির ৫ নেতা কারাগারে ঢাকা-সিডনিতে ২৪ ফ্যাট-বাড়ির মালিক আবজালের সম্পদ জব্দের নির্দেশ ফুটবলার সালাউদ্দিনকে মাদক দিয়ে ফাঁসানো সেই এসআই প্রত্যাহার মোসাদ্দেক আলী দম্পতির বিরুদ্ধে দুদকের চার্জশিট অনুমোদন

সকল