২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

লক্ষ্মীছড়িতে পরিত্যক্ত ঘর থেকে অস্ত্র ও গুলি উদ্ধার

উদ্ধারকৃত অস্ত্র ও গুলি। - ছবি: নয়া দিগন্ত

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা মংহলা পাড়া নামক এলাকায় পরিত্যক্ত ঘরের ভেতর থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করার খবর পাওয়া গেছে।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে পুলিশ অভিযান চালিয়ে এ অস্ত্র ও গুলি উদ্ধার করে।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ আ: জব্বার ফোর্স নিয়ে মংহলা পাড়ায় এলাকায় অভিযান চালায়। বহিরাগত এক বাগান মালিকের পরিত্যক্ত ঘর তল্লাশী করে টুটুভোর রিভালবার ১টি এবং ৪ রাউন্ড তাজা গুলি উদ্ধার করে।

ওসি আ: জব্বার জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে অস্ত্র রেখে দুস্কৃতিকারীরা পালিয়ে যায় বলে ধারনা করা হচ্ছে। এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডাইরি রুজু করা হয়।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল