১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

বঙ্গবন্ধুর খুনীদের সহযোগীরা এখনো ষড়যন্ত্র করছে: মোফাজ্জল হোসেন চৌধুরী বীর বিক্রম

শোক দিবসের অনুষ্ঠানে মোনাজাত করছেন মন্ত্রী - ছবি: নয়া দিগন্ত

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেছেন, বঙ্গবন্ধু একটি নাম, একটি ইতিহাস। বঙ্গবন্ধুর ডাকে ১৯৭১ সালে এদেশে আপামর জনতা দেশ স্বাধীন করার জন্য যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল। যার ফলে নয় মাসে দেশ স্বাধীন হয়। বঙ্গবন্ধুর জন্ম না হলে এ দেশ স্বাধীন হতো না।

বৃস্পতিবার জাতীয় শোক দিবসে মতলব উত্তর ও দক্ষিণ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

মন্ত্রী আরো বলেন, ভাগ্যের নির্মম পরিহাস ১৯৭৫ সালের ১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়। বঙ্গবন্ধুর খুনীদের সহযোগীরা এখনো ষড়যন্ত্র করছে।

বিশেষ অতিথির বক্তব্যে সাজেদুল হোসেন চৌধুরী দীপু বলেন, শৈশব কাল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাধারন ছাত্রদের দাবী দাওয়া নিয়ে স্বেচ্ছার ছিলেন। বঙ্গবন্ধুর আদর্শ লালন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নৌকার পক্ষে কাজ করার আহবান জানান।

বিশেষ অতিথি ছিলেন মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা মহিলালীগের উপদেষ্টা সুবর্ণা চৌধুরী বীনা, মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ মঞ্জু, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ। মতলব উত্তর উপজেলার আওয়ামীলীগের সহ-সভাপতি শহিদ উল্যাহ মাষ্টার, চাঁদপুর জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার

সাংবাদিক ঢালী কামরুজ্জামান হারুনের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারন সম্পাদক কাজী শরিফ হোসেন, আওয়ামীলীগ নেতা বোরহান উদ্দিন চৌধুরী, হাসান মোরশেদ আহার চৌধুরী, কাজী মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও জেলা পরিষদ সদস্য মিনহাজ উদ্দিন খান, যুগ্ম আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি রহমত উল্যাহ সরকার লিখন, ছেংগারচর পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক চাঁন মিয়া বেপারী, ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহমেদসহ প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement

সকল