২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত

নিহত শাহ আলম -

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের সুফিয়া রোড এলাকায় সিএনজি অটোরিকশার চাপায় এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছে। শনিবার রাত ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ কনস্টেবলের নাম শাহ আলম (৩৫)। তিনি মিরসরাই উপজেলার ১৬ নম্বর সাহেরখালী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মধ্যম সাহেরখালী গ্রামের বাদশা মিয়া বাড়ির ওসমান গনির পুত্র। তিনি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার কংকাবতী পুলিশ তদন্ত কেন্দ্রের কনস্টেবল পদে নিয়োজিত ছিলেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শনিবার রাত ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুফিয়া রোড় এলাকায় মহাসড়ক পারাপারের সময় শাহ আলম সিএনজি অটোরিকশা চাপায় গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা সদরের মাতৃকা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা যায়, তিনি সুফিয়া রোড এলাকায় তার মামার সাথে দেখা করতে গিয়েছিলেন।

সিএনজি অটোরিকশাটি আটক করেছে মিরসরাই থানা পুলিশ।

মিরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন সড়ক দুর্ঘটনায় কনস্টেবল শাহ আলমের মৃত্যুর সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনার শিকার অনটেস্ট সিএনজি অটোরিকশাটি আটক করা হয়েছে, তবে চালককে আটক করা যায়নি।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল