১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

কুসিকের দুই কাউন্সিলর রিমান্ডে

সিদ্দিকুর রহমান সুরুজ ও গোলাম কিবরিয়া -

কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) ১নং ওয়ার্ডের জামায়াত সমর্থিত কাউন্সিলর গোলাম কিবরিয়া এবং ২০নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর সিদ্দিকুর রহমান সুরুজকে একদিনের রিমান্ড দিয়েছে আদালত।

মঙ্গলবার কুমিল্লার অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জয়নাব বেগম এই আদেশ দেন।

ডিবি কুমিল্লার ওসি নাসির উদ্দিন মৃধা জানান, দুই কাউন্সিলরকে সোমবার আদালতে নিয়ে সাত দিনের রিমান্ড চাওয়া হয়। আদালত ওই দিন তাদের রিমান্ড মঞ্জুর না করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। মঙ্গলবার আদালত তাদের একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরীর সাথে ফোনালাপে আন্দোলনরত শিক্ষার্থীদের উসকে দেয়ার অভিযোগে গত রোববার সকালে কুমিল্লার বরুড়ার দেওড়া গ্রাম থেকে কাউন্সিলর সুরুজের ছেলে ব্যরিস্টার মিলহানুর রহমান নওমীকে ঢাকার ডিবির একটি টিম আটক করে নিয়ে যায়।


আরো সংবাদ



premium cement
‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে? জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম

সকল