২০ ফেব্রুয়ারি ২০১৯

কুমিল্লায় পৃথক ঘটনায় নিহত ২

-

কুমিল্লা নগরীতে পৃথক ঘটনায় ছুরিকাঘাতে বিল্লাল নামের একজন স্বর্ণ কারিগর এবং অপর ঘটনায় আলী আশরাফ নামের এক অটো চালককে গলাকেটে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার ভোর রাতে নগরীর কেন্দ্রীয় ঈদগাহ মাঠের পেছেনে এবং ডুমুরিয়া চাঁনপুর এলাকায় এসব ঘটনা ঘটে। নিহত বিল্লাল হোসেন (৩০) নগরীর জামতলা এলাকার ছিদ্দিকুর রহমানের ছেলে। অটো চালক আলী আশরাফ মুরাদনগর উপজেলার বাবুটিপাড়া গ্রামের মৃত হুজুরা মিয়ার ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার ভোরের দিকে নগরীর কেন্দ্রীয় ঈদগাহর পেছনে সিএনজি ষ্ট্যান্ডের পশ্চিমপাশে বিল্লাল হোসেনকে ছুরিকাঘাত করলে তার চিৎকারে টহলরত পুলিশ এগিয়ে গিয়ে হৃদয় নামের এক যুবককে আটক করে। ছুরিকাঘাতে গুরুতর আহত বিল্লালকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। নিহতের স্ত্রী হামিদা আক্তার জানান, তার স্বামী আগে স্বর্ণ কারিগর হিসেবে কাজ করলেও বেশ কিছু দিন ধরে সে পুলিশের সোর্স হিসেবে কাজ করতো।

কোতয়ালী মডেল থানার এএসআই শাওন দাস জানান, ঘটনাস্থল থেকে ধাওয়া করে হৃদয় নামে একজনকে আটক করার পর হত্যাকান্ডের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে।

অপর ঘটনায় নগরীর চাঁনপুর কেরানীবাড়ির পাশে পুরাতন গোমতীর নদীর পাড় থেকে আলী আশ্রাফ (২৮) নামের এক অটো চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ । সে মুরাদনগর উপজেলার বাবুটিপাড়া গ্রামের মৃত হুজুরা মিয়ার ছেলে। সে পরিবার নিয়ে নগরীর কালিয়াজুড়ি এলাকায় ভাড়া থাকতো।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আবদুল্লাহ আল মামুন জানান, হত্যাকাণ্ডৈর কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।


আরো সংবাদ

Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme