২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সেনাবাহিনীর উদ্দ্যেগে খাগড়াছড়ির দুর্গম এলাকায় দিনব্যাপী চিকিৎসা সেবা প্রদান

-

দুর্গম ও সুবিধা বঞ্চিত হত দরিদ্র জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সেনাবাহিনীর খাগড়াছড়ি সদর জোনের ব্যবস্থাপনায় ভাইবোনছড়া আর্মি ক্যাম্প কর্তৃক রোববার মুনিগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মাঠে দিনব্যাপী মেডিকেল ক্যাম্প আয়োজন করা হয়েছে। সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত প্রত্যন্ত এলাকা থেকে আসা বিভিন্ন বয়সের মানুষকে এ সময় সেনাবাহিনীর চিকিৎসকগন চিকিৎসা সেবাপ্রদান করেন ।

মেডিক্যাল ক্যাম্পে ভাইবোনছড়া সাব জোন কমান্ডার ক্যাপ্টেন ফয়সাল আহমেদ, ক্যাপ্টেন সাইফুল বারী, ৫ ফিল্ড এ্যাম্বুলেন্স এর মেডিক্যাল অফিসার উপস্থিত ছিলেন। এ সময় সেনাবাহিনীন অফিসাররা স্থানীয়দের বিভিন্ন সমস্যার কথাও শুনেন।

সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়, দিনব্যাপী এ আয়োজনে ২৫০ জনকে চিকিৎসা সেবা দেয়া হয়েছে। এছাড়া এ সময় স্কুলের ছাত্র-ছাত্রীদের মাঝে চকলেট বিতরণ করা হয়।

জনগনের নিরাপত্তার পাশাপাশি সেবার মনোবৃত্তি নিয়ে এ বিশেষ মেডিকেল ক্যাম্প পরিচালনার জন্য স্থানীয় জনগনের পক্ষ থেকে নিরাপত্তা বাহিনীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি আগামী দিনেও এ সহযোগিতা অব্যাহত রাখার অনুরোধ জানানো হয়।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা

সকল