১৮ সেপ্টেম্বর ২০১৮

কক্সবাজারে র‌্যাবের সাথে ‘গোলাগুলিতে’ ২ মাদক ব্যবসায়ী নিহত

-

কক্সবাজার মেরিনড্রাইভ সড়কের হিমছড়িতে র‌্যাবের সাথে গোলাগুলিতে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় একটি প্রাইভেট কার, দুইটি পিস্তল ও বেশকিছু ইয়াবা উদ্ধার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার ভোর পৌনে ৪টার দিকে এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত এনামুল হক (৩৩) চাঁদপুর জেলার কঁচুয়া উপজেলার পরনিয়াবাড়ী এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে। ভোটার আইডিকার্ড অনুযায়ী তার পরিচয় সনাক্ত করেন পুলিশ। অপরজনের পরিচয় জানা সম্ভব হয়নি। লাশ ২টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

র‌্যাব-৭ কক্সবাজার কার্যালয়ের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান জানান, রাতে কক্সবাজার মেরিনড্রাইভ রোডের হিমছড়িতে একটি ভ্রাম্যমান তল্লাশী চেকপোস্ট বসানো হয়। এসময় কক্সবাজারমুখী একটি প্রাইভেট কারকে থামানোর সংকেত দিলে চেকপোস্ট ভেঙ্গে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ঘটনাস্থলে উপস্থিত র‌্যাব ও বিজিবি’র সদস্যরা তাদের পিছু নেয়। এসময় প্রাইভেট কার থেকে র‌্যাব ও বিজিবিকে লক্ষ্য করে গুলি করা হয়। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এসময় প্রাইভেট কারটি খাদে পড়ে যায়। এরপর উক্ত প্রাইভেট কার থেকে গুলিবিদ্ধ দুইজনকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেয় পুলিশ।

রামু থানার ওসি তদন্ত মিজানুর রহমান জানান, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এসময় র‌্যাব ঘটনাস্থল থেকে একটি প্রাইভেট কার, একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটারগান ও বেশকিছু ইয়াবা জব্দ করে।

জানতে চাইলে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো: আফরুজুল হক টুটুল বলেন, ‘রাতে র‌্যাব ও বিজিবি’র সাথে গোলাগুলিতে নিহত একজনের পরিচয় ভোটার আইডি কার্ডের মাধ্যমে সনাক্ত করা গেছে। অপরজনের পরিচয় জানা যায়নি এখনো। পুলিশ এখনও ঘটনাস্থলে রয়েছে। বিভিন্ন আলামত সংগ্রহ করছে। ধারণা করা হচ্ছে নিহত দুইজনই মাদক ব্যবসায়ী। খুব দ্রুত সময়ের মধ্যে বিস্তারিত জানা সম্ভব হবে।’


আরো সংবাদ