২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

লক্ষ্মীপুরে ১০৪ শিক্ষাপ্রতিষ্ঠানে গাছের চারা বিতরণ

-

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার ১০৪টি শিক্ষাপ্রতিষ্ঠানে বিভিন্ন প্রজাতির গাছের পাঁচ হাজার চারা বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা নার্সারী কেন্দ্র থেকে উপজেলা বনবিভাগের উদ্যোগে এ চারাগুলো বিতরণ করা হয়। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইমতিয়াজ হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এফএম আবদুল ওয়াজেদ তালুকদার, উপজেলা শিক্ষা কর্মকর্তা এটিএম এহচানুল হক চৌধুরী ও উপজেলা বন কর্মকর্তা মো. পারভেজ আহাম্মদ প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা বন কর্মকর্তা মো. পারভেজ আহাম্মদ জানান, ‘মহান মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী ৩০ লক্ষ শহীদের স্মরণে সারাদেশে একযোগে ৩০ লক্ষ বৃক্ষরোপন কর্মসূচি’ বাস্তবায়নের লক্ষে উপজেলার ১০৪টি প্রাথমিক-মাধ্যমিক বিদ্যালয়, মাদ্রাসা ও কলেজে বনজ ও ফলদ গাছের পাঁচ হাজার চারা বিতরণ করা হয়। বুধবার ওইসব শিক্ষাপ্রতিষ্ঠানে একযোগে এ চারাগুলো রোপন করা হবে।


আরো সংবাদ



premium cement
সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস

সকল