২১ সেপ্টেম্বর ২০১৮

সীতাকুণ্ডে শিবিরের সাবেক জেলা সভাপতি শিবলী আটক

-

চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতি কুতুবউদ্দিন শিবলীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোররাতে সীতাকুণ্ডের মাদামবিবিরহাট চেয়ারম্যানঘাটা এলাকায় নিজ বাড়ি থেকে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। সে সীতাকুণ্ড উপজেলা ভাটিয়ারী ইউনিয়নের জাহানাবাদ গ্রামের মৃত কামাল উদ্দিনের ছেলে।

পুলিশ গোপন সংবাদে খবর পেয়ে উপজেলা মাদামবিবিরহাট চেয়ারম্যানঘাটা এলাকা অভিযান চালিয়ে শিবিরের ওই নেতাকে আটক করে।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার হাসান বলেন, কুতুবউদ্দিন শিবলী চট্টগ্রাম উত্তর জেলা শিবিরের সাবেক সভাপতি। তার বিরুদ্ধে ১৯টি মামলা রয়েছে। তার মধ্যে ৭টি গ্রেফতারি পরওয়ানা রয়েছে। এছাড়া একটি মামলায় তার তিন বছর এক মাসের সাজা রয়েছে। বৃহস্পতিবার ভোরে অস্ত্র উদ্ধারের ঘটনায় আরও একটি মামলা হবে বলে জানিয়েছে তিনি।


আরো সংবাদ

জুডিশিয়াল ক্যু করতে ব্যর্থ হয়ে নতুন ষড়যন্ত্র করা হচ্ছে : আইনমন্ত্রী অটোরিকশায় তার ছিঁড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ৪ সঠিক কথা বলায় বিচারপতি সিনহাকে দেশত্যাগে বাধ্য করেছে সরকার : সুপ্রিম কোর্ট বার ব্যাটিংয়ে বাংলাদেশ : স্পিননির্ভর ভারত নিউ ইয়র্কে সুষমা-কোরেশি বৈঠক খালেদা জিয়ার অনুপস্থিতিতে বিচার মৌলিক অধিকারের পরিপন্থী : ফখরুল জাতিসঙ্ঘ অধিবেশনে যোগ দিতে নিউ ইয়র্ক যাত্রার প্রধানমন্ত্রীর ভিক্টোরিয়া হ্রদে ফেরি ডুবিতে কমপক্ষে ৪৪ জনের মৃত্যু চীন সামরিক বাহিনীর ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা সংস্কারপন্থি অংশ থেকে বেরিয়ে যাওয়ায় রাঙামাটিতে দুই ইউপিডিএফ কর্মী ‍খুন এবারের এশিয়া কাপ জিতবে আফগানিস্তান!

সকল